13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শুক্রবার(২০ সেপ্টেম্বর) দিনের শুরুতে রাশিফল ও আপনার জন্য পরামর্শ

ডেস্ক
September 20, 2024 6:00 am
Link Copied!

আজ শুক্রবার(২০ সেপ্টেম্বর) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: কোনও কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। মনে রাখবেন, আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করার চেষ্টা করুন। আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণ করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ:  কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে রান্নার জন্য শাক-পাতা ব্যবহার করুন।

বৃষ রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। কর্মজীবনে অথবা ব্যবসায়িক ক্ষেত্রে আজ কোনও অবহেলা করবেন না। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: কর্মজীবনে অথবা ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে আপনার মা সহ অন্যান্য মহিলাদের সম্মান করুন।

মিথুন রাশি: মন থেকে আজও সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। ধূমপান এবং মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। আজ আপনি একটি ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পরিবারের একজন সদস্যার শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সুগন্ধি দ্রব্যের ব্যবহার করুন।

কর্কট রাশি: কোনও কাজে আপনার সঠিক প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সমর্থনের ফলে আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। আপনি আজ একজন নিকট আত্মীয় সহায়তায় ব্যবসায়িক দিক থেকে লাভবান হতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: কেরিয়ারে উন্নতির লক্ষ্যে ঢাকনা যুক্ত একটি মাটির পাত্র জলে ফেলে দিন।

সিংহ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রিয়জনদের সাথে তর্ক হতে পারে আজ এমন কিছু করবেন না। আজ আপনি আপনার দক্ষতাগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে লাভবান হতে পারেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে অশ্বত্থ গাছে কেশরের তিলক লাগিয়ে সেই গাছটিতে আলগাভাবে হলুদ রঙের সুতো বেঁধে দিন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। যাঁরা শেয়ার বাজারে তাঁদের অর্ধ বিনিয়োগ করে থাকেন তাঁরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, বিনিয়োগের আগে অবশ্যই সতর্ক হন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনি একটি সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন।  বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে প্রতিদিন শিবলিঙ্গের অভিষেক করান।

তুলা রাশি: আপনি আজ কোনও শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, আজ আপনি একটি খেলাধূলাতেও অংশগ্রহণ করতে পারেন। কোনও কাজে আপনি আজ পরিবারের সদস্য এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার একটি অস্থাবর সম্পত্তি আছে চুরি হতে পারে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক হন। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে পরামর্শ নেওয়ার জন্য একজন আইনজীবীর কাছে যাওয়ার ক্ষেত্রে এই দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মহিলাদের সম্মান করুন।

বৃশ্চিক রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা আজ তাঁদের শ্বশুরবাড়ির আর্থিক সুবিধা পেতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। বাড়িতে আজ একটু ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি যদি একদিনের ছুটি নিয়ে কোথাও বেড়াতে যেতে চান সেক্ষেত্রে আজ তা করতে পারেন।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সন্ন্যাসীদের উদ্দেশ্যে সাদা এবং কালো রঙের পোশাক অর্পণ করুন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে নিয়মিত শরীরচর্চা করুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে “ওম গম গণপত্তায় নমঃ” এই মন্ত্রটি প্রতিদিন ১১ বার পাঠ করুন।

মকর রাশি: আপনিও যেমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। আপনার একজন প্রতিবেশী আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। তবে, তাঁকে অর্থ ধার দেওয়ার আগে সমস্ত বিষয় ভালোভাবে জেনে নিন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে আজ কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন।
আপনার জন্য পরামর্শ: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে লাল রঙের কার্পেট অথবা লালা রঙের বিছানার চাদর ব্যবহার করুন।

কুম্ভ রাশি: আপনার মন আজ একটি ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি,। আজ আপনি ঋণমুক্ত হতে পারবেন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। কোনও কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান কৃষ্ণের পুজো করুন।

মীন রাশি: একজন দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। দীর্ঘমেয়াদী ভিত্তিতে কোথাও বিনিয়োগ করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজ তাঁদের পুরনো বন্ধুদের সাথে দেখা করতে যেতে পারেন। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আজ নিজে থেকে কোনও তর্কে জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে প্লাস্টার অফ প্যারিসের তৈরি দ্রব্য বাড়িতে রাখুন।

http://www.anandalokfoundation.com/