13yercelebration
ঢাকা
শিরোনাম

মেডিকেল কলেজগুলোর মান বৃদ্ধি করে মানসম্মত চিকিৎসক তৈরি করতে হবে -স্বাস্থ্যমন্ত্রী

জলবায়ু কূটনীতি ও ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ -পরিবেশমন্ত্রী

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচনে সংঘর্ষ ওয়ার্ড ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা চেস্টা

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচন, অনিয়মের অভিযোগে পোলিং অফিসার আটক

গৌরনদী পৌরসভা উপ-নির্বাচন, অনিয়মের দায়ে প্রিজাইডিং কর্মকর্তা সহ আটক তিন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে আওতাভুক্ত দপ্তরের এপিএ স্বাক্ষর ও শুদ্ধাচার পুরস্কার প্রদান

যথাশীঘ্র সম্ভব ব্রেস্ট ক্যান্সার শনাক্তকরণ সবচেয়ে গুরুত্বপূর্ণ -স্বাস্থ্যমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

আজ শনিবার(১৫ জুন) আপনার রাশিফল ও রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়

ডেস্ক
June 15, 2024 5:39 am
Link Copied!

আজ শনিবার(১৫ জুন) আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়।

মেষ রাশি: সেইসব বন্ধুদের থেকে আজ দূরে থাকুন যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। আজ আপনার পারিবারিক চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো মন্দির অথবা নদীর ধার কিংবা একটি পার্কে সময় কাটাতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একজন অভাবী ব্যক্তিকে সেদ্ধ করা শস্য দান করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনিও যেমন একজন ব্যক্তিকে সাহায্য করতে পারেন যিনি কোনো সমস্যার মধ্যে রয়েছেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করতে পারেন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কারোর জন্মদিনে অথবা বিশেষ কোনো দিনে সাদা রঙের কোনো দ্রব্য অভাবী ব্যক্তিদের দান করুন।

মিথুন রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনারা লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে আজ আপনি আত্মীয়দের কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ নির্ধারিত সময়ের মধ্যেই সমস্ত কাজ শেষ করে ফেলতে পারবেন। যার ফলে পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনি আজ বাড়িতে বাবা-মায়ের পছন্দের খাবার নিয়ে আসতে পারেন।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান শিব, ভৈরব এবং হনুমানজির আরাধনা করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ খুব সহজেই কোনো ঋণ জোগাড় করতে পারবেন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনা প্রতি আরও বেশি মনোযোগ দিতে হবে। আপনি আজ পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোনো পার্কে অথবা শপিং মলে যেতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে লালচে-বাদামি রঙের কুকুরকে তন্দুরি রুটি খেতে দিন।

সিংহ রাশি: পরিবারের সদস্য অথবা বন্ধুদের সাথে আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সতর্ক থাকুন। নাহলে আপনার কোনো মূল্যবান জিনিস আজ চুরি হয়ে যেতে পারে। পরিবারের সদস্যদের কাছ থেকে আজ আপনি কিছু ভালো পরামর্শ পাবেন। আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দই এবং মধু দান করুন এবং নিজেও সেবন করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনি আজ অর্থ-সংক্রান্ত কোনো বিষয়ে জড়িত থাকলে আদালত আপনার পক্ষেই রায়দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন না। এই বিষয়টি আপনাকে হতাশ করে তুলবে। সেইসব ব্যক্তিদের থেকে দূরে থাকুন যাঁরা আপনার সুনাম নষ্ট করে দিতে পারেন। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে তামার পাত্রে অথবা সম্ভব হলে সোনার পাত্রে জল রেখে তা পান করুন।

তুলা রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন। পাশাপাশি, সেই সংক্রান্ত সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আজ আপনার সঠিক পর্যবেক্ষণ ক্ষমতা অন্যদের থেকে আপনাকে এগিয়ে রাখবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কোনো সামাজিক অনুষ্ঠানে আজ আপনি উপস্থিত থাকতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবেন।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “ওম আদিত্য নমঃ”- এই মন্ত্রটি জপ করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ কোনো দুশ্চিন্তার সম্মুখীন হলেও আপনার রসিক আত্মীয়-স্বজন সেই চিন্তা দূর করে দেবেন। পাশাপাশি, এইরকম আত্মীয় থাকার কারণে আজ আপনি নিজেকে ভাগ্যবান বলে মনে করবেন। ভাই-বোনরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। একজন দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে আজ আপনি কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পাবেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিজের সহোদরের প্রতি সদ্ভাব বজায় রাখুন এবং কটূ কথা বলা থেকে দূরে থাকুন।

ধনু রাশি: আপনার অর্থ আজ কোথায় কোথায় ব্যয়ের হচ্ছে সেদিকে নজর রাখতে হবে। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। পুরনো বন্ধুদের সাথে আজ আপনার দেখা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “ওম সূর্য নারায়ণায় নমৌ নমঃ”-এই মন্ত্রটি জপ করুন।

মকর রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পরিবারের একজন প্রবীণ সদস্যের সহায়তায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ আপনাকে ভালোভাবে নজর দিতে হবে। ভালোবাসার মানুষটির সাথে আজ সতর্কতার সাথে কথা বলুন। জীবনসঙ্গীর সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার তর্কের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: জীবনে অগ্রগতির লক্ষ্যে ভগবানকে বিশ্বাস করুন এবং সব ধরণের মানসিক সংঘাত এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি: আপনার ভদ্র এবং মার্জিত ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। পাশাপাশি, আজ অনেকে আপনার সামনেই প্রশংসা বর্ষণ করবেন। অর্থ সঞ্চয়ের পরিপ্রেক্ষিতে আপনি আজ আপনার বাবা-মা এবং অর্ধাঙ্গিনী সাথে পরামর্শ করতে পারেন। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর দিন। আপনি আজ একটি আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবন সুখের হবে।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে নীল রঙের পর্দা টাঙান।

মীন রাশি: শারীরিক দিক থেকে কোনো অসুস্থতার সম্মুখীন হলে অযথা চিন্তা করা থেকে বিরত থাকুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। আপনি আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। যার ফলে আপনার পরিচিতদের সংখ্যা বৃদ্ধি পাবে। আপনি আজ একটি অনুপ্রেরণামূলক সিনেমা দেখতে পারেন অথবা বই পড়তে পারেন। জীবনসঙ্গীর সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান।
রাহু প্রভাব থেকে মুক্ত থাকার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কুকুরকে পাউরুটি খেতে দিন।

http://www.anandalokfoundation.com/