13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অনেক টাকার ক্ষতি করলো কয় টাকার ছাগলে

Ovi Pandey
March 2, 2020 8:58 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ছাগলে ক্ষেত খাওয়াতে নিষেধ করায় শেফালী বেগম (৩৫) নামের এক মহিলাকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। তিনি এখন কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের মহিষাডেরা গ্রামে।

আজ সোমবার দুপুরে এ ঘটনায় আহতের স্বামী আব্দুর রশিদ কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহতের স্বামী মহিষাডেরা গ্রামের আব্দুর রশিদ লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, প্রতিবেশি মশিয়ার রহমানের বাড়ীর পাশেই তার একটি সবজি ক্ষেত রয়েছে। প্রতিনিয়ত অভিযুক্তরা ছাগল ছেড়ে দিয়ে ক্ষেত নষ্ট করে। এ বিষয়ে কয়েক দফা তাদেরকে জানানোর পরও আমলে নেয় নি। অন্য দিনের মত গত শনিবারে তারা ইচ্ছা করে ছাগল ছেড়ে ক্ষেত নষ্ট করছিল। এ সময় তার স্ত্রী শেফালী বেগম ক্ষেতে পৌছে ওই ছাগল ধরে নিয়ে তাদের বাড়িতে গিয়ে ক্ষতিপূরন দাবি করেন। এরপর তারা প্রভাব খাটিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ছাগল মালিক মশিয়ার ও তার ছেলে আব্দুল আলিম তার স্ত্রীকে বেধড়ক পিটিয়ে মাথা জখম করে। এরপর তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার আহত স্ত্রী এখনও কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গ্রামবাসীরা মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ছাগলে ক্ষেত নষ্ট করছে ফলে ক্ষেত মালিক দুয়েকটি কথা বলতেই পারে। তাই বলে পিটিয়ে জখম করাটা ঠিক হয়নি। এখন শুনছি থানা পুলিশ হচ্ছে। ওদিকে আহত ওই মহিলার চিকিৎসায় বেশ পয়সা ব্যয় হচ্ছে। সামান্য বিষয় নিয়ে একটা বড় ধরনের দূর্ঘটনা ঘটে গেলো। গ্রামবাসীর ভাষায়, অনেক টাকার ক্ষতি করলো কয় টাকার ছাগলে।

এ ঘটনায় থানাতে দেওয়া অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই ইব্রাহিম হোসেন জানান, ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে এক পক্ষের মারপিটে আহত ওই মহিলা হাসপাতালে ভর্তি রয়েছেন। অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ।

http://www.anandalokfoundation.com/