13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৯ ডিসেম্বর সোমবার আপনার রাশিফল

ডেস্ক
December 19, 2022 5:27 am
Link Copied!

আজ ১৯ ডিসেম্বর সোমবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আর্থিক দিক থেকে দিনটি ভালো কাটবে। আজ অন্যের সমালোচনা করে সময় নষ্ট করবেন না। এর ফলে মানসিক চাপ বৃদ্ধি পাবে। কোনো আবেগজনিত ঝামেলা আজ আপনাকে বিপদে ফেলবে। আজ আপনার স্ত্রী ইচ্ছাকৃতভাবে আপনাকে মানসিক আঘাত দিতে পারেন। যা আপনাকে বিচলিত করবে। আপনার মধ্যে আজ উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য প্রয়োজনীয় মনোবল এবং ব্যবহারিক জ্ঞান বজায় থাকবে।

বৃষ রাশি: আজ ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। সন্ধ্যেবেলায় সম্পন্ন হওয়া কোনো সামাজিক ক্রিয়াকলাপ আজ আপনার প্রত্যাশার থেকেও বেশি ভালো প্রমাণিত হবে। মন ভালো রাখতে আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। কোনো কাজ করার আগে আপনার অভিভাবকদের অনুমতি নিন। অন্যথায় তাঁরা আপত্তি জানাতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মিথুন রাশি: কোনো দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে আজ একটি অপ্রত্যাশিত খবর পেতে পারেন। যা আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা আজ একজন অপ্রত্যাশিত অতিথির জন্য বিঘ্নিত হতে পারে।

কর্কট রাশি: এমন বন্ধুদের আজ ধার দেবেন না যাঁরা অর্থ নিয়ে আর তা ফেরত দেন না। কোনো অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আজ আপনার জীবনকে কঠিন করে তুলবে। আপনার ভালোবাসার মানুষটি তাঁর পারিবারিক অবস্থার কারণে আজ ক্রুদ্ধ থাকতে পারেন। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনার বাড়িতে দূরসম্পর্কের কোনো আত্মীয় আসতে পারেন। অত্যধিক ব্যস্ততার মধ্যে আজকের দিনটি কাটবে।

সিংহ রাশি: আজ আপনার কোনো ভাই অথবা বোন আপনার কাছ থেকে আর্থিক সহায়তা চাইতে পারে। অবশ্যই আজ নিজের যত্ন নিন। আপনার সন্তানদের সমস্যার মোকাবিলা করতে আজ কিছুটা সময় বের করুন। আজ আপনি কর্মক্ষেত্রে দুর্দান্ত সময় কাটাবেন। শুধু তাই নয়, আপনার সহকর্মীরা আজ আপনার কাজের প্রশংসা করবেন এবং আপনার বস কাজের অগ্রগতিতে খুশি হবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি দুর্দান্ত।

কন্যা রাশি: আপনার জানার আগ্রহ আজ আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আজ যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন সেক্ষেত্রে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ হবে। কোনো প্রতিবেশী আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে আসতে পারেন। নতুন উদ্যোগগুলি লাভজনক হবে। অন্য মানুষদেরকে সময় দেওয়ার থেকে আজ নিজেকে কিছুটা সময় দিন।

তুলা রাশি: জীবনসঙ্গীর জন্য সন্ধ্যার সময়ে আজ বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সময়টিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলার চেষ্টা করুন। আজ অবশ্যই শরীরকে কিছুটা বিশ্রাম দিন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। নিজের কাজের প্রতি আজ ভালোভাবে মনোনিবেশ করুন। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই এবং বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন।

বৃশ্চিক রাশি: প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি আজ সবচেয়ে সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। সাংসারিক জীবনে আজ কোনো সমস্যা হতে পারে। আজ অ্যালকোহল বা এই জাতীয় পানীয় গ্রহণ থেকে বিরত থাকা উচিত। আজ আপনি নিজের কোনো কাজ থেকে বিরত থেকে জীবনসঙ্গীর সাথে কিছুটা সময় কাটাতে পারেন। আজ আপনি আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন।

ধনু রাশি: আপনার সৃজনশীল প্রতিভাটিকে সঠিকভাবে ব্যবহার করলে আজ লাভবান হবেন। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলায় অনেকটা সময় নষ্ট করতে পারে। তবে, সেইসময় তারা কোনো আঘাতও পেতে পারে। তাই, সতর্ক থাকতে হবে।

মকর রাশি: যাঁরা অচেনা ব্যক্তিদের পরামর্শে তাঁদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ খুব সুবিধা পাবেন। আজ আপনি কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি কিছুটা সময়ে খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। শুধু তাই নয়, আজকে আপনার মন শান্ত থাকবে। যেটার সুবিধা আপনি পুরো দিন ধরে পাবেন।

কুম্ভ রাশি: কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। গর্ভবতী মহিলাদের আজ সতর্ক থাকা উচিত। প্রেমের জীবনে আজ কোনো অবিশ্বাস্য মোড় আসবে। আজ আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে সময় কাটানোর জন্য অনেকটা সময় পাবেন। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আজ অবশ্যই দু’বার ভাবুন।

মীন রাশি: আপনার ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। গর্ভবতী মহিলাদের আজ সতর্ক থাকা উচিত। আপনার মধ্যে আজ কৌতূহলী মনোভাব প্রকাশিত হবে। হাঁটার সময়ে আপনার আরও সতর্ক থাকা উচিত। আপনি আজ একাকী কোনো কাজ করতে পছন্দ করবেন। বিভিন্ন উৎস থেকে আজ আর্থিকভাবে লাভবান হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/