13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৭ ডিসেম্বর শনিবার আপনার রাশিফল

ডেস্ক
December 17, 2022 5:59 am
Link Copied!

আজ ১৭ ডিসেম্বর শনিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: অন্যের কোনো ঝামেলায় আজ নিজেকে জড়িয়ে ফেলবেন না। আজ আপনার ভাই অথবা বোন আপনার কাছ থেকে আর্থিক সহায়তা চাইতে পারেন। সহায়ক গ্রহগুলি আজ আপনাকে সন্তুষ্ট বোধ করার একাধিক কারণ এনে দেবে। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ একটি চমক পেতে পারেন। বিবাহিতদের জন্যও দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে সঠিকভাবে কাজ করুন।

বৃষ রাশি: বিবাহিতদের তাঁদের সন্তানের পড়াশোনার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। আজ আপনি আপনার দিনটি ধ্যান এবং যোগ ব্যায়াম দিয়ে শুরু করতে পারেন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। কাজের চাপে পরিবারের সদস্য এবং বন্ধুদের সঠিক সময় দিতে না পারায় আজ আপনার মন খারাপ হয়ে যেতে পারে। আপনি আজ একাকী সময় কাটাতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

মিথুন রাশি: আপনার রসিক স্বভাব আজ আপনাকে কোনো সামাজিক অনুষ্ঠানে জনপ্রিয় করে তুলবে। পাশাপাশি, আপনার মনোমুগ্ধকর আচরণ সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো হলেও আপনার প্রত্যাশামাফিক লাভ হবে না। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দুর্দান্ত। বাড়িতে সম্পন্ন হওয়া কোনো অনুষ্ঠানের কারণে আজ আপনার কিছুটা সময় ব্যয় হবে। আপনার খুব কাছের কেউ আজ আপনাকে হতাশ করতে পারেন।

কর্কট রাশি: আর্থিক সঙ্কট এড়াতে আজ থেকেই অযথা অর্থব্যয় নিয়ন্ত্রণ করুন এবং সঞ্চয় করতে শুরু করুন।আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে আজ কিছু খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য অবশ্যই সঠিক পরিশ্রম করুন। আজ আপনি আপনার বাবা-মায়ের কাছে নিজের উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করতে পারবেন। আজকে আপনি সমস্ত ব্যস্ততা থেকে দূরে গিয়ে কোনো ধর্মীয়স্থানে পৌঁছে কিছুটা সময় কাটাতে পারেন।

সিংহ রাশি: মন ভালো রাখতে আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। যাঁরা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ খুব সতর্ক থাকা দরকার। অন্যথায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। কোনো জটিল পরিস্থিতিতে আজ ঘাবড়ে না গিয়ে মাথা ঠান্ডা রাখুন। কোনো সৃজনশীল ধারণা আজ আপনার মাথায় আসতে পারে। বিবাহিত জীবন সুখের হবে। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন।

কন্যা রাশি: কোনো আর্থিক বিষয় নিয়ে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। আজকে আপনি এমন কোনো অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে কিছু নতুন বন্ধু তৈরি হবে। আপনি আজকে আপনার বেশিরভাগ সময়টা পরিবারের লোকজনের সাথে কাটাতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কোনো কাজে আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। পরিবারে কোনো মহিলা সদস্যার স্বাস্থ্য আজ দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। প্রেমিক-প্রেমিকারা আজ একে অপরের থেকে দূরে থাকতে পারবেন না। আপনার প্রতিবেশীরা আজ আপনার বিবাহিত জীবনকে আশান্ত করবার চেষ্টা করলেও আপনি এবং অর্ধাঙ্গিনী বিষয়টিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। আজ অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: আপনার অর্থ আজ কোথায় বিনিয়োগ করছেন সেইদিকে অবশ্যই নজর রাখুন। অন্যথায় সমস্যায় পড়তে পারেন। আপনি আজ একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। আপনি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করলে বাড়িতে সঠিকভাবে সময় দিতে পারবেন না। এই দিকটি মাথায় রাখুন। ভালোবাসার মানুষটিকে আজ কিছুটা সময় দিন। পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন।

ধনু রাশি: অর্থনৈতিক দিকটি আজ শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রের অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো মতবিরোধের কারণে আজ আপনি বিরক্ত হতে পারেন। পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। আজ আপনি কোনো পার্কে বেড়াতে গিয়ে এমন ব্যক্তির মুখোমুখি হতে পারেন যাঁর সাথে অতীতে আপনার তর্ক হয়েছিল। স্ত্রীর স্বাস্থ্যজনিত কোনো সমস্যার কারণে আজ আপনি চিন্তিত থাকতে পারেন।

মকর রাশি: অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যার আজই সমাধান হতে পারে। পাশাপাশি, আপনি আর্থিক সুবিধাও অর্জন করতে পারেন। আপনার স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। সময়ের সঠিক ব্যবহার করুন। কাছের কোনো বন্ধু বা ঘনিষ্ঠ কেউ আজ কোনো আক্রমণাত্মক কাজ করতে পারেন। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এতে মন ভালো থাকবে। খরচ সংক্রান্ত বিষয়ে আজ স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে।

কুম্ভ রাশি: আর্থিক সঙ্কট এড়াতে আজ থেকেই অযথা অর্থব্যয় নিয়ন্ত্রণ করুন এবং সঞ্চয় করতে শুরু করুন। স্ত্রীর স্বাস্থ্যজনিত কোনো সমস্যার কারণে আজ আপনি চিন্তিত থাকতে পারেন। পাশাপাশি, তাঁর চিকিৎসারও প্রয়োজন হবে। আজ আপনি শারীরিকভাবে দুর্বল থাকতে পারেন। তাই, কোনো ভ্রমণের সম্ভাবনা থাকলে তা বাতিল করুন। জীবনসঙ্গীর জন্য একটি সারপ্রাইজের পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের অন্যতম স্মরণীয় দিন করে রাখুন।

মীন রাশি: আপনার প্রেমের জীবনে আজ এক অবিশ্বাস্য মোড় আসবে। আজ আপনার ভাই অথবা বোন আপনার কাছ থেকে আর্থিক সহায়তা চাইতে পারেন। পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশকে উজ্জ্বল করতে তুলবে। কোনো অপ্রয়োজনীয় কথায় আজ কান দেবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেটি আপনি একাকী কাটাতে পছন্দ করবেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

http://www.anandalokfoundation.com/