13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

১৪ই জুলাই বুধবার দেখুন বিনিয়োগে লাভ পাবেন কোন রাশি

Palash Dutta
July 14, 2021 8:28 am
Link Copied!

দিনের শুরুতে দেখেনিন নিজের রাশিফল। আর কোন বিপদ থাকলে তা এড়িয়ে চলুন। আজ ১৪ই জুলাই বুধবার দেখুন নিজের রাশিফল।

মেষঃ বিনিয়োগ লাভজনক হলেও, সঙ্গীর থেকে এই কাজে কিছুটা বাধা পাবেন। পরিবারের প্রয়োজন মত কিছু করুন। ফাঁকা সময়ে ধর্মীয় কাজ করতে পারেন। বন্ধুকে তাঁর সমস্যা সমাধানের জন্য সাহায্য করুন।

বৃষভঃ অফিসের সমস্যা দূর করতে গেলে, উত্তেজিত হয়ে পড়বেন। জটিল পরিস্থিতিতে চট করে ঘাবড়ে যাবেন না। সঙ্গীর কোন মিথ্যে কথা আপনাকে হতাশ করবে। সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে মন ভালো থাকবে।

মিথুনঃ আজ নিজের জন্য কিছুটা সময় বের করুন। ধর্মীয় কাজে অংশ নিলে মন ভালো থাকবে। ভালোবাসার মানুষের সঙ্গে সেরা সময় কাটবে। আজকের দিনে ফেলে রাখা ঘরের কাজ সামলাতে গিয়ে কিছুটা সময় যাবে।

কর্কটঃ পরিবারের সদস্যরা উত্তেজনা ডেকে আনবে। এই রাশির ব্যক্তিরা আজকের দিনে সুস্থই থাকবেন। আজকের দিনে পরিবারের সঙ্গে সময় কাটাতে ইচ্ছা করবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবকিছু ভালো করে দেখা নিন।

সিংহঃ শরীর চর্চার পরও নিজের জন্য কিছুটা সময় পেলে, সঠিক কাজে লাগান। উত্তেজনার সমাধান প্রয়োজন মানসিক শান্তির জন্য। ভুল যোগাযগের কারণে সমস্যা হতে পারে। ভালোবাসার মানুষের সঙ্গে বাইরে বেরোলে সঠিক আচরণ করুন।

কন্যাঃ ফাঁকা সময়টা খারাপ কাজের জন্য নষ্ট হতে পারে। অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন। বাচ্চাদের কৃতিত্বে গর্বিত হবেন।

তুলাঃ সঙ্গীকে সময় দিতে না পারায়, হতাশ হবেন। প্রতিভা প্রকাশের সঠিক সুযোগ পাবেন। সন্ধ্যার সময় বাড়িতে অতিথিরা আসতে পারেন। ব্যস্ততার মধ্যে বুঝতে পারবেন, ভালোবাসার মানুষ কতোটা ভাগ্যবান আপনার জন্য।

বৃশ্চিকঃ নতুন প্রকল্প শুরু করার আগে দুবার ভেবে নিন। শরীর চর্চার মধ্য দিয়ে ওজন নিয়ন্ত্রণ করতে পারবেন। নতুন বন্ধু বানাতে বাইরে বেরিয়ে পড়ুন। বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়।

ধনুঃ অনেক কিছুর মধ্যে কোনটা বেছে নেবেন, মাথা ঠাণ্ডা করে ঠিক করুন। উল্টোপাল্টা চিন্তা মনে আসতে দেবেন না। কর্মক্ষেত্রে মহিলা সহকর্মীর সাহায্য পাবেন। সকালের দিকে আর্থিক উন্নতি ভালো না হলেও, সন্ধ্যের দিকে সঞ্চয় হবে।

মকরঃ অর্থ সংক্রান্ত সমস্যা মিটে গিয়ে অনেক অর্থের অধিকারী হবেন। সব বিষয়টা ভাগ্যের উপর ছেড়ে দেবেন না। খবর না দিয়েই বাড়িতে আত্মীয়র আগমনে মূল্যবান সময় নষ্ট হবে। ওজন নিয়ন্ত্রনে আনতে শরীর চর্চা করুন।

কুম্ভঃ কর্মক্ষেত্রে আজকের দিন ভালো হতে চলেছে। কাজের ব্যস্ততার মাঝেও শরীর সুস্থ থাকবে। আর্থিক দিক থেকে স্বচ্ছল থাকবেন। পুরনো বন্ধুরা আজকের দিনে সাহায্য করবে।

মীনঃ ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি বেরোলেও, রাস্তায় জ্যামে আটকে যাবেন। সমস্যার সময় অর্থ আপনাকে এগিয়ে নিয়ে যাবে। অর্থ বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নেবেন। পরিবারের সঙ্গে সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকুন।

http://www.anandalokfoundation.com/