13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হিন্দু নির্যাতনের প্রতিবাদের পরিবর্তে প্রতিরোধ গড়ে তোলতে হবে

admin
June 8, 2018 7:16 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  ধর্মীয় সংখ্যালঘুদের উপর হামলা নির্যাতনের প্রতিবাদের পরিবর্তে প্রতিরোধ গড়ে তোলতে হবে। এ দেশ সকল ধর্মের দেশ, সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করবে এ প্রত্যয়ে ১৯৭১ সালে এ দেশ স্বাধীন করা হয়েছে। কোন নির্দিষ্ট ধর্মের মানুষের জন্য এ দেশ স্বাধীন হয় নি। এই সংগঠন আরো গতিশীল করতে হবে।

আজ ৮ জুন ২০১৮ শুক্রবার সকাল ১০.৩০ টায় পুরানা পল্টন মোড়, ২ কমরেড মনি সিংহ সড়ক, ঢাকা, মুক্তি ভবনে কনফারেন্স রুমে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অঙ্গ সংগঠন বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বর্ধিত সভায় নেতৃবৃন্দ অতীতের জাতীয় নির্বাচন পূর্বাপর সময়ে সনাতন ধর্মাবলম্বীদের ওপর হামলা নির্যাতনের কথা স্মরণ করে আগামী নির্বাচনকে নিয়ে শঙ্কা ও উদ্বেগ প্রকাশ করেন এবং সরকার ও প্রশাসনকে সতর্ক থাকার আহবান জানান।

বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের অন্যতম সভাপতি অ্যাড. প্রশান্ত কুমার বড়–য়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমেন ম-ল-এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত, নিম চন্দ্র ভৌমিক, সংগঠনের অন্যতম সভাপতিদ্বয় নির্মল কুমার চ্যাটার্জী ও উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী, মনীন্দ্র কুমার নাথ, অ্যাড. তাপস কুমার পাল, অ্যাড. শ্যামল কুমার রায়, শ্যামল পালিত, দিপালী চক্রবর্তী, সাগর হালদার, পাপ্পু সাহা, কিশোর কুমার বসু রায় চৌধুরী পিন্টুসহ দেশের ৫৮টি সাংগঠনিক জেলার প্রতিনিধি।

অনুষ্ঠানে শোক প্রস্তাব পাঠ করেন সংগঠনের দপ্তর সম্পাদক অর্জুন চন্দ্র দাস।

http://www.anandalokfoundation.com/