13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় স্বাস্থ্য সহকারীদের মানববন্ধন ও হাম-রুবেলা প্রশিক্ষন বর্জন

Brinda Chowdhury
February 18, 2020 4:59 pm
Link Copied!

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা:  বরিশালের আগৈলঝাড়ায় টেকনিক্যাল বেতন স্কেল ও পদমর্যদাসহ চার দফা দাবী আদায়ের লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের স্বাস্থ্য সহকারী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য পরিদর্শকরা মানববন্ধন করে হাম রুবেলা ট্রেনিং বর্জন এর ঘোষনা দেন।

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে বাংলাদেশ হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন আগৈলঝাড়ার উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের ২১জন স্বাস্থ্য সহকারীদের দাবী আদায়ের জন্য হাসপাতালের সামনে মানববন্ধন করে হাম রুবেলা ট্রেনিং বর্জনের ঘোষনা দেন। স্বাস্থ্য সহকারী ও প্রধান সমন্বয়কারী আরিফ হোসেন মোল্ল¬ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মনির হোসেন জমদ্দার, সিঞ্চন বাড়ৈ, অমল অধিকারী, লক্ষন চন্দ্র পাল, মালা রানী পাত্র, রুফাইদা আক্তার, নুরুন নাহার আক্তার, কানিজ ফাতেমা, সেলিনা আক্তার, জামাল হোসেন, কল্পনা রানী হালদারসহ প্রমুখ।

এমনকি তারা আগামী ২২ ফেব্রুয়ারী থেকে হাম-রুবেলা, ইপিআইসহ সকল প্রকার কার্যক্রম দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্ম বিরতি পালন হবে বলে জানান। তাদের চার দফা দাবীর মধ্যে টেকনিক্যাল পদমর্যদাসহ বেতন স্কেল, মাঠ/ভ্রমন ভাতা ও ঝুঁকি ভাতা মূল বেতনের ৩০%, প্রতি ছয় হাজার জনগোষ্টির জন্য একজন করে স্বাস্থ্য সহকারী নিয়োগ নিশ্চিত এবং দ্রুত সময়ের মধ্যে শূন্য পদে নিয়োগ এবং ১০% পোষ্য কোটা প্রবর্তন করে নিয়োগ দিতে হবে।

http://www.anandalokfoundation.com/