13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় গ্রাম দু-দলের সংঘর্ষে আহত-২০, বাড়িঘর ভাংচুর

Rai Kishori
November 27, 2020 7:01 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে গ্রাম দু-দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় ৪/৫টি বসতঘর ভাংচুর করে।

এতে উভয় দলের ২০জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার বিকালে কুমারপুটি গ্রামের হারুন মাতুব্বারের সমর্থকদের সাথে সাবেক ইউপি সদস্য এস্কেন্দার মাতুব্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে উভয় দলের সমর্থকরা একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে।

এসময় ৪/৫টি বসতঘর ভাংচুর করে সংঘর্ষকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে উভয় দলের অন্তত ২০ জন আহত হয়। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সালথা থানার তদন্ত ওসি সুব্রত গোলদার বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে পুলিশ মোতায়েন রয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/