13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সাপাহারে মন্ত্রী পরিষদের সাবেক সচিব এর স্মরণ সভা অনুষ্ঠিত

Link Copied!

নওগাঁর সাপাহার উপজেলার উন্নয়নের রূপকার ও বরেন্দ্র অঞ্চলের সমৃদ্ধির অন্যতম পথিকৃৎ ও বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রিপরিষদের সচিব মরহুম এম, মহবুবউজ্জামান এর ১৬তম মৃত্যুবার্ষিকী উপলেক্ষে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মহবুবউজ্জামান স্মৃতি পরিষদের আয়োজনে রোববার বিকেল ৫ টায় সাপাহার জিরো পয়েন্ট স্বাধীনতা মুক্তমঞ্চে¡ মহবুবউজ্জামান এর স্মৃতি চারণ করে বক্তব্য প্রদান করেন

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, ডা: ময়নুল হক দুলদুল, চৌধুরী চাঁন মোহাম্মাদ মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আ: জলিল, দিঘীর হাট কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুন নুর, মহিলা কলেজের অধ্যক্ষ আবু এরফান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের (অব:) সহকারি অধ্যাপক ইসমত ইনামুল হক। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন ফারুক হোসেন ও আসমান চৌধুরী।

শেষে মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত অনুষ্ঠানে চৌধুরী চাঁন মোহাম্মাদ মহিলা ডিগ্রী কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্রী, অভিভাবক সহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সাপাহার উন্নয়নের অন্যতম ব্যক্তিত্ব মরহুম মহবুবউজ্জামান ১৯২৯ সালের ২৫ নভেম্বর জম্মগ্রহণ করেন এবং মন্ত্রীপরিষদ হতে অবসরের পর ২০০৮ সালের ৩মার্চ মৃত্যুবরণ করেন।

http://www.anandalokfoundation.com/