ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৬ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার সরস্বতী পূজার দিনে রাশিফল

ডেস্ক
January 26, 2023 8:51 am
Link Copied!

আজ ২৬ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার সরস্বতী পূজার দিনে রাশিফল (Horoscope Thursday) চন্দ্র শনির রাশি কুম্ভে সঞ্চার করছে। এখানে চন্দ্র, শুক্র ও শনির সংযোগ থাকবে। গ্রহনক্ষত্রের প্রভাবে সামান্য আবহাওয়া পরিবর্তনের কারণে বৃষ রাশির জাতকদের স্বাস্থ্যে ওঠা-পড়া দেখা দেবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। পাশাপাশি তুলা রাশির জাতকরা কাজের ক্ষেত্রে যে চেষ্টা করবেন, তা সফল হবে। মীন রাশির জাতকদের ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। এ ছাড়াও কোন রাশির জাতকদের আজকের দিনটি কেমন কাটবে, কার জীবনে উন্নতি, কাদের সমস্যা, সে সবই জেনে নিন সরস্বতী পূজার দিনে রাশিফল।

মেষ রাশিফল (Aries Horoscope): ​গ্রহের দশা মেষ রাশির জাতকদের জন্য শুভ নয়। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যের দিক দিয়ে আজকের দিনটি অত্যন্ত দুর্বল। খাওয়া-দাওয়ার যত্ন নিন ও মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। বেশি করে জল খান। কোথাও অর্থ লগ্নি করতে পারেন এই রাশির জাতকরা। কাউকে ঋণ দেওয়ার জন্য আজকের দিনটি ভালো নয়। শ্বশুরবাড়িতে কারও স্বাস্থ্য দুর্বল হতে পারে।

৮৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। গায়ত্রী চালিসা পাঠ করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope): বৃষ রাশির জাতকদের আজকের দিনটি শুভ। অত্যন্ত পরিশ্রমের সঙ্গে কাজ করবেন এই রাশির জাতকরা। আজ ব্যবসায় মনোনিবেশ করবেন ও সেখানে চলতে থাকা সমস্যার সমাধানের জন্য আলোচনা করবেন। এর জন্য কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন এই রাশির জাতকরা। দম্পতিরা নিজের পারিবারিক জীবনে কিছু অভাব উপেক্ষা করার চেষ্টা করবেন। জীবনসঙ্গীকে আনন্দিত রাখার জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবেন। আপনাদের মধ্যে দূরত্ব কমবে। এর ফলে একে-অপরকে বুঝতে পারবেন। নিজের জন্য অর্থ ব্যয় করবেন এই রাশির জাতকরা।

ভাগ্য ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। অশ্বত্থ গাছে দুধ মিশ্রিত জল নিবেদন করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope): মিথুন রাশির জাতকরা আজ ভাগ্যের সঙ্গ পাবেন না। আজকের দিনটি আপনাদের জন্য দুর্বল। আজ নিজের বিরোধীদের থেকে সতর্ক থাকুন। তাঁরা আপনাকে সমস্যায ফেলতে পারে। আয়ের চেয়ে বেশি ব্যয় হতে পারে। এর ফলে আপনার দুশ্চিন্তা বাড়বে। মানসিক অবসাদের মোকাবিলা করতে গিয়ে এগিয়ে যাবেন। বিদেশ যাত্রার পরিকল্পনার বিষয়ে আলোচনা করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

ভাগ্য ৮৪ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গোরুকে সবুজ ঘাস খাওয়ান।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope): কর্কট রাশির জাতকরা চিন্তার মধ্যে দিন কাটাবেন। প্রেম জীবনের কারণে চিন্তিত থাকেবন এই রাশির জাতকরা। আপনাদের মধ্যে সুসম্পর্ক থাকবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভালোবাসা থাকবে, কিন্তু তার পাশাপাশি সঙ্গী আপনাদের থেকে এমন কিছু লুকিয়ে যাবেন যার ফলে আপনাদের দূরত্ব বাড়তে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে। স্বাস্থ্যে ওঠা-পড়া থাকবে, কাজে ক্ষেত্রে মুখিয়ে থাকবেন। পরিবারের সদস্যদের জন্য কিছু নিয়ে আসবেন এই রাশির জাতকরা।

আজ ৮৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। শিবলিঙ্গে দুধ অর্পণ করুন।

সিংহ রাশিফল (Leo Horoscope): সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনুকূল নয়। স্বাস্থ্য দুর্বল থাকবে। দাম্পত্য জীবন সুখে থাকবে, জীবনসঙ্গীর কারণে কিছু ব্যয় হবে। প্রেম জীবনে রোম্যান্টিক অনুভব করবেন। প্রিয় মানুষের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। বাড়িতে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। চাকরিজীবীরা ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যবসায় ওঠা-পড়া থাকবে।

ভাগ্য ৮৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। সাদা বস্তু দান করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope): কন্যা রাশির জাতকদের আজকের দিনটি শুভ। আজ আপনারা আনন্দ থাকবেন। কিছু বন্ধুদের সাহায্যে পুরনো স্মৃতি টাটকা হবে। যাত্রার সময় অধিক সময় কাটবে। ছুটি নিতে ইচ্ছা করবেন। নিজেকে কাজ থেকে দূরে রাখার চেষ্টা করবেন। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। জীবনসঙ্গীর তরফে সুসংবাদ পেতে পারেন, যা আর্থিক দিক দিয়ে আপনার জন্য ভালো হবে। প্রেম জীবন কাটাচ্ছেন যাঁরা তাঁদের জন্য সময় ভালো। বন্ধুদের সঙ্গে প্রিয় মানুষের পরিচয় করাতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

আজ ৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। শিব চালিসা পাঠ করুন।

তুলা রাশিফল (Libra Horoscope): তুলা রাশির জাতকদের আজকের দিনটি শুভ। আপনজনদের ভালোবাসার মাধ্যমে নিজের কাছে টেনে নেবেন। নতুন কিছু খাবার খাওয়ার ইচ্ছা থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে বাইরে খেতে যেতে পারেন। বিবাহিত জাতকরা গৃহস্থ জীবনে আনন্দিত থাকবেন। প্রেম জীবন কাটাচ্ছেন যাঁরা তাঁরা খোলামনে পরিজনদের সঙ্গে কথা বলার চেষ্টা করবেন। কাজের ক্ষেত্রে আপনাদের দিন ভালো। যা পরিশ্রম করেছেন, তার ফলাফল পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

৯৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। গুরুজন বা বরিষ্ঠদের আশীর্বাদ গ্রহণ করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope):  বৃশ্চিক রাশির জাতকরা আজ সারাদিন চিন্তিত থাকবেন। আজকের দিনটি ওঠা-পড়ায় ভরপুর থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। তবে মনের মধ্যে অজানা ভয় আপনাকে চিন্তিত করে তুলতে পারে। এর ফলে খিটখিটে হয়ে পড়বেন। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি খুবই ভালো। ভালো অর্থ লাভের বড়সড় সুযোগ হাতে আসতে পারে। ব্যবসায় লাভ হবে। প্রেম জীবনে আনন্দ থাকবে। বন্ধুদের সঙ্গে প্রিয় মানুষের সঙ্গে দেখা করতে যেতে পারেন। বিরোধী পরাজিত হবেন।

আজ ৮৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। তুলসীকে নিয়মিত জল নিবেদন করুন ও প্রদীপ জ্বালান।

ধনু রাশিফল (Sagittarius Horoscope): ধনু রাশির জাতকদের গ্রহদশা খুব একটা শুভ নয়। নিজের ব্যয়ে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অসুস্থ হয়ে পড়তে পারেন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে যান। বেশি করে জল খান। পায়ে ব্যথা ও চোখের কষ্ট দেখা দিতে পারে। ব্যয় বাড়বে, যার ফলে আর্থিক পরিস্থিতি প্রভাবিত হবে। আপনার চিন্তা বাড়তে পারে। বিরোধীদের ওপর প্রভাব বিস্তার করার সুযোগ পাবেন। তাই সতর্ক থাকুন।

ভাগ্য আজ ৮১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। কোনও অসহায় ব্যক্তিকে চাল দান করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope): গ্রহগতি মকর রাশির জাতকদের পক্ষে রয়েছে। তাই অর্থ আগমন হতে পারে। কাউকে টাকা দিয়ে থাকলে, তা আজ ফিরে পেতে পারেন এই রাশির জাতকরা। অফিসের বাইরে কোনও সিনিয়রের সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন এই রাশির জাতকরা। পরিবারের বয়স্কদের আশীর্বাদ গ্রহণ করুন। জম-সম্পত্তি সংক্রান্ত মামলায় সাফল্য লাভ করবেন। প্রেম জীবন আনন্দে কাটবে। প্রিয় মানুষ এমন কোনও কথা বলে দেবে, যার ফলে আনন্দিত হবেন।

ভাগ্য আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গোরুকে হলুদ রুটি খাওয়ান।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope): কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি অধিক শুভ। নিজের কাজে মনোনিবেশ করবেন। কর্মক্ষেত্রে কী ভাবে আপনার স্থিতি উন্নত হয়, সে বিষয়েও চিন্তাভাবনা করবেন এই রাশির জাতকরা। বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। তাঁর সঙ্গে সময় কাটাবেন। পারিবারিক বিষয়ে ব্যয় করবেন। সরকারের তরফে ভালো ধন লাভ সম্ভব। আত্মবিশ্বাসী থাকবেন।

৬৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। কৃষ্ণকে মাখন-মিশ্রীর ভোগ নিবেদন করুন।

মীন রাশিফল (Pisces Horoscope): মীন রাশির জাতকরা আজ ভাগ্যের ওপর অধিক ভরসা করবেন। কিন্তু কিছু কাজে বিলম্ব হতে পারে, যার ফলে আপনার পরিকল্পিত কাজ নষ্ট হতে পারে। দূরে কোথাও যাত্রায় যেতে পারেন। পেটে ব্যথা সম্ভব। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। ভাই-বোন আপনার সামনে নিজের কোনও সমস্যা প্রকাশ করবেন। আপনি সেই সমস্যার সমাধানের চেষ্টা করবেন।

আজ ৯০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। যোগ প্রাণায়াম অভ্যাস করুন।

http://www.anandalokfoundation.com/