13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শরীয়তপুরে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী এড. রাশিদা মির্জা

admin
December 4, 2016 9:41 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি ॥ আসন্ন শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনেও সংরক্ষিত সদস্য পদে ১নং ওয়ার্ড নির্বাচনী এলাকায় একজনের পক্ষে মনোনয়নপত্র জমা পড়েছে। তাই নির্বাচনী বিধি অনুযায়ী আইনী কোন জটিলতা না থাকায় বিনা প্রতিন্দন্দ্বীতায় বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন সংরক্ষিত সদস্য এডভোকেট রাশিদা মির্জা।

মনোনয়নপত্র বাছাইয়ের শেষ সময় ছিল আজ ৪ ডিসেম্বর রবিবার। জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা একমাত্র সংরক্ষিত সদস্য প্রার্থী এডভোকেট রাশিদা মির্জার প্রার্থীতা ত্রুটিমুক্ত না হওয়ায় বেসরকারী ভাবে তাকে বিজয়ী ঘোষনা করা হয়। তবে এক্ষেত্রে আগামী ১১ ডিসেম্বর পর্যন্ত এডভোকেট রাশিদা মির্জার মনোনয়ন পত্র প্রত্যাহার করার সুযোগ্য রয়েছে।

এডভোকেট রাশিদা মির্জা শরীয়তপুর জজ আদালতের একজন সিনিয়র আইনজীবী। বিএ (অনার্স) ও এম এলএলবি ডিগ্রীধারী সাধারণ সদস্য এডভোকেট রাশিদা মির্জা সামাজিক আন্দোলনে বিচার প্রার্থী মানুষদের আইনী সহায়তা প্রদান করে থাকেন। সংরক্ষিত সদস্য পদে বিজয়ী হয়ে তিনি সকল শ্রেনী পেশার মানুষের সেবা নিশ্চিত করতে পারবেন বলে আশাবাদী।

শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মির্জা হজরত আলী সহধর্মীনি এডভোকেট রাশিদা মির্জা। রাশিদা মির্জা জেলা পরিষদ সংরক্ষিত নির্বাচনী ১নং ওয়ার্ড এলাকা জাজিরা পৌরসভা, জাজিরা উপজেলা, জাজিরা, বিলাশপুর, কুন্ডেরচর, বড়কান্দি, বড়গোপালপুর, জয়নগর, মুলনা, চন্দ্রপুর, নাওডোবা, পূর্ব নাওডোবা, পালেরচর, বড়কৃষ্ণনগর ও সেনেরচর ইউনিয়নের জন্য সাধারণ সদস্য নির্বাচিত হবেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা সেক মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, সংরক্ষিত ১নং ওয়ার্ডে একমাত্র প্রার্থী এডভোকেট রাশিদা মির্জার পক্ষে মনোনয়নপত্র দাখিল করেছে। যেহেতু আর কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে নাই তাই মনোনয়নপত্র বাছাইতে ত্রুতিমুক্ত না হওয়ায় রাশিদা মির্জাকেই বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করা হয়।

http://www.anandalokfoundation.com/