13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ৮উপজেলায় ঈদের উপহার হিসাবে জমিসহ নতুন ঘর পেলো ৩শ’১৮টি পরিবার

Link Copied!

যশোরে ৮টি উপজেলায় তৃতীয় ধাপে ৩শ’১৮টি পরিবারকে প্রধানমন্ত্রী কর্তৃক ঈদের উপহার হিসাবে জমিসহ ঘর প্রদান করা হয়েছে। আজ প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর সুবিধাভোগীদের জমির দলিলসহ ঘর হস্তান্তর করা হয়। সদর উপজেলা কার্যালয়ে জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান প্রধানমন্ত্রীর পক্ষে এসব দলিল হস্তান্তর করেন।

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর প্রদানের উদ্যোগ নেন। তারই অংশ হিসেবে যশোরের ৮ উপজেলায় প্রথম ও দ্বিতীয় ধাপে এক হাজার ১শ‘ ৮১টি পরিবারকে জমিসহ নুতন ঘর দেয়া হয়েছে। এবং তৃতীয় ধাপে আজ ৩শ’৮১টি পরিবারকে জমি ও ঘর প্রদান করা হলো। বাকী ২শ’ ২৯ পরিবারকে দ্রুততম সময়ে জমি ও ঘর হস্তান্তর করা হবে। তৃতীয় ধাপে যশোর সদর উপজেলায় ৮১টি, ঝিকরগাছায় ৪১টি. চৌগাছায় ৪৮টি, মণিরামপুরে ৪৮টি, অভয়নগরে ২৮টি, কেশবপুরে ৬১টি, বাঘারপাড়া ৫টি ও শার্শা উপজেলায় ৬টি জমিসহ ঘর বুঝে পেয়েছেন সুবিধাভোগীরা।

এদিকে ঈদের আগে জমিসহ নতুন ঘর পেয়ে উচ্ছ্বসিত সুবিধাভোগীরা। মাথা গোঁজার ঠাই করে দেয়ায় তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, মহিলা ভাইস চেয়ারম্যান জোৎস্না আরা মিলি, মুক্তিযুদ্ধা আব্দুর সবুর হেলালসহ প্রমুখ।

http://www.anandalokfoundation.com/