13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেয়র প্রার্থী নিয়ে কালীগঞ্জ পৌর আ’লীগের দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করায় উপজেলা সভাপতিকে অবাঞ্চিত

Brinda Chowdhury
December 5, 2020 10:11 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ ঝিনাইদহ জেলা আ’লীগের নির্দ্দেশনায় মেয়র প্রার্থী বাছাইয়ে গত ৩ ডিসেম্বর কালীগঞ্জ পৌর আ’লীগের বর্ধিত সভাতে আ’লীগের দলীয় প্রার্থী ঘোষনা করা হয় বর্তমান মেয়র ও পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফকে।

নিয়মতান্ত্রিকভাবে পৌর আ’লীগের সভাপতি নিজ হাতে ওই সভার চিঠি দেন উপজেলা আ’লীগের সভাপতি সাবেক সাংসদ আব্দুল মান্নানকে। কিন্তু আব্দুল মান্নান সে সভাতে উপস্থিত হননি। উল্টো তিনি অসাংগাঠনিক ভাবে গ্রাম থেকে কিছু লোকজন ডেকে মিটিং করে নিজের ভাইপো সায়েদ কবির লিমনকে আ’লীগের প্রার্থী ঘোষনা দেন। এবং এসংক্রান্ত প্রেস বিজ্ঞতি দিয়ে একটি পত্রিকাতে ভ’য়া অসত্য খবর প্রকাশ করেছে। এরই প্রতিবাদে শনিবার রাতে উপজেলা আ’লীগের ভ’ষন রোডস্থ দলীয় কার্ষালয়ের সন্মুখে পৌর আ’লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দরা একথা বলেন। এবং সমাবেশ থেকে কুচক্রিকারীদের বিরুদ্ধে হুশিয়ারী ও উপজেলা সভাপতিকে অবাঞ্চিত ঘোষনা করেন।

কালীগঞ্জ পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দীনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাসুদুর রহমান মন্টু, বর্তমার পৌর মেয়র ও পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, পৌর কাউন্সিলর মুক্তার হাসেন ও পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক মাসুদুর রহমান সোহাগ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিচুর রহমান মিঠু মালিতার পরিচালনায় সবাবেশে নেতৃবৃন্দ ও আ’লীগের পৌর কমিটির সভাপতি /সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ৩ ডিসেম্বর পৌর আ’লীগের বর্ধিত সভাতে পৌর ৯ টি ওয়ার্ড কমিটির ৮ জন সভাপতি সভাপতি ও ৮ জন সাধারন সম্পাদক সহ পৌর আওয়ামী পূর্নাঙ্গ কমিটি বর্তমান মেয়র আশরাফুল আলম আশরাফকে একক প্রার্থী হিসাবে রেজুলেশন করে উপজেলা ও জেলা কমিটিতে প্রেরন করেছে। এরপরও উপজেলা সভাপতি দলীয় শৃংখলা ভঙ্গ করে নিজের ভাইপোকে আ’লীগের বাছাই মেয়র প্রার্থী বলে প্রচার দিচ্ছে। নেতৃবৃন্দ সভাপতির এহেন কর্মকান্ডকে ধিক্কার জানিয়েছেন। এরপর প্রতিবাদ সমাবেশ শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

http://www.anandalokfoundation.com/