13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সাবেক সংসদ সদস্য’র বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন

admin
June 1, 2016 8:32 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুরঃ মেহেরপুরে সরকারী জমি দখল করে মার্কেট নির্মান করছেন এমন অভিযোগে সাবেক সংসদ সদস্য’র করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন মেহেরপুর পৌর মেয়র মেয়র মোতাছিম বিল্লাহ মতু। গতকাল বুধবার বেলা ১১টার দিকে পৌরসভার কালাচাঁদ মেমোরিয়াল হলরুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীনের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে পৌর মেয়র বলেন, তিনি যখন ক্ষমতায় ছিলেন পৌরসভার ওই মার্কেট নির্মান করার প্রস্তুতির সময় ৩ কোটি টাকা দাবি করেছিলেন। সেই টাকা দিতে না পারায় তার পর থেকে তিনি মার্কেট নির্মানে বাধা দিয়ে আসছেন এবং ওই জমি সরকারী দাবি করে তৎকালীন জেলা প্রশাসককে দিয়ে মামলা করে কাজ বন্ধ রেখেছেন। মেয়র বলেন, একটি প্রকল্পের ১৫ কোটি টাকা থেকে ১০ শতাংশ কমিশন নিয়ে ৫ শতাংশ বর্তমান সংসদ সদস্যকে দেয়ার যে তথ্য দেয়া হয়েছে সেটিও পুরোটাই মিথ্যা বলে দাবি করেন। পৌর মেয়র বলেন, বর্তমান সংসদ সদস্যকে কাজের ভাগ দেয়া দুরের কথা উল্টো তিনি স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে পৌর এলাকার উন্নয়নে প্রায় অর্ধকোটি টাকার আর একটি প্রকল্প নিয়ে আনতে সহযোগীতা করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন সাহেব ক্ষমতায় আসার আগে একটি ১১০ সিসি হোন্ডা মোটরসাইকেলে চড়ে বেড়াতেন। ক্ষমতায় আসার পর থেকে তিনি দুই কোটি টাকার গাড়িতে চড়েন। এছাড়া তিনি একটি তেল পাম্পের মালিক, ঢাকায় বাড়ি করেছেন। এখন তিনি শতশত বিঘা জমিার মালিক। মেহেরপুরের সব মানুষ জানেন এগুলো কোথায় থেকে এসেছে । পৌর মেয়র আরো বলেন, আমার বিরুদ্ধে যে সকল তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে সবগুলো মিথ্যা। তিনি তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পৌর পরিষদের কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন, মনিরুল ইসলাম, রিয়াজতুল্লাহ, হাশেম বিন আবদুল্লাহ, ইমতিয়াজ হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর বেদানা খাতুন , মনোয়ারা খাতুন প্রমুখ।

উল্লেখ্য, মঙ্গলবার বর্তমান সংসদ সদস্য’র বিরুদ্ধে দূর্নীতির আশ্রয় দেয়া এবং পৌর মেয়রের বিরুদ্ধে বড়বাজারের পুরাতন হাসপাতালের সরকারি জমিতে কোন মার্কেট না করা, ফুড অফিসে প্রকৃত কৃষকদের কাছ থেকে গম নেয়া ও পৌর নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন ।

http://www.anandalokfoundation.com/