13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের এককালীন অনুদান ও দুঃস্থ রোগীদের মাঝে চেক বিতরণ

admin
February 10, 2019 10:38 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর: মেহেরপুরে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের এককালীন অনুদান ও এলাকার দুঃস্থ ও অসহায় রোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

চেক বিতরণ অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকার দুঃস্থ ও অসহায় মানুষকে ভাতা দিয়ে তাদের ভালো রাখার চেষ্টা করে যাচ্ছে। আগামিতে যাতে আরো বেশি অসহায় ও দুঃস্থ মানুষেরা ভাতা পেতে পারে সে ব্যাপারে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। আমরা চাই আমাদের এই এলাকার মানুষ ভালো খাকুক, শান্তিতে থাকুক। তারা যেন অর্থ কষ্টে না ভোগে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে ক্যান্সার,কিডনি,লিভার সিরোসিস,স্ট্রোক সহ বিভিন্ন রোগে আক্রান্ত দুঃস্থ ও অসহায় রোগীদের মাঝে অর্থ সহায়তায়র চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক অনিরুদ্ধ রায়ের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আতাউল গনি, অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন,সদর উজেলার নির্বাহি কর্মকর্তা মাসুদুল আলম। অনুষ্ঠানে ক্যান্সার,কিডনি, সিরোসিস, ষ্ট্রোক, প্যারালাইসড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত ৪৭ জনকে ৫০ হাজার টাকা করে ২৩ লাখ ৫০ হাজার টাকা এবং বিভিন্ রোগে আক্রান্ত ২৮৩ জননের মাঝে ৫০০ টাকা করে ১লাখ ৪১হাজার ৫০০ টাকার চেক বিতরন করা হয়।

http://www.anandalokfoundation.com/