ঢাকা

মেহেরপুরের আমঝুপিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

Link Copied!

মেহেরপুরের আমঝুপিতে জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

আজ শনিবার দুপুরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি নাম ফলক উন্মোচন করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাত করা হয।

এ সময় জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম.অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, আশরাফুজ্জামান ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন,গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুল্লাহ, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, জেলা যুব উন্নয়নের অধিদপ্তরের উপ-পরিচালক জাহিদ হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাড.ইব্রাহীম শাহীন,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বারাদী ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম,বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহজামান,শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতিন প্রমুখে উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/