13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জ যমুনা নদীর বেড়ী বাঁধের কাজ চলছে গ্রাম বাসির মুখে হাসি ফুটছে

admin
February 23, 2017 10:33 pm
Link Copied!

দুলাল পাল স্টাফ রিপোর্টার:মানিকগঞ্জ জেলার শিবালয় থানা ও দৌলতপুর থানা যমুনা নদীর বেড়ী বাঁধের উন্নয়নের কাজ চলছে। এলাকার জনগনের মুখে হাসি ফুটছে। মানিকগঞ্জ জেলার শিবালয় থানা,দৌলতপুর থানা যমুনা নদীর ভাঙ্গনের হাত থেকে রক্ষা পাচ্ছে হাজার হাজার মানুষ। এই যমুনা নদীর অনেক উন্নয়ন মূলক কাজ চলছে এমপি দুর্জয় এর নেতৃত্বে ।

আরও সূত্রে জানা যায় ঐ যমুনা নদীর পাড়ে শত শত বাড়ি ঘর, রাস্তাঘাট,মন্দির,মসজিদ,স্কুল এবং জাফরগঞ্জ বাজার ,রগুনাথপুর,বুয়ালমারা,ধুবলিয়া,রৌহাসহ,আরও বিভিন্ন  গ্রাম ঐ যমুনা নদী গ্রাস করেছে এবং হাজার হাজার মানুষ অসহায় হয়ে পড়েছে।

হাজার হাজার মানুষের পাশে এসে দাঁড়িয়েছে মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় এবং এলাকার জনগণ জানান মান্নীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য আওয়ামীলীগের নাঈমুর রহমান দুর্জয়ের মত এমপির প্রয়োজন।

মানিকগঞ্জ জেলার শিবালয় ও দৌলতপুর থানাধীন।যমুনা নদীর উন্নয়নকল্পে বেড়ী বাধের কাজ চলছে।উক্ত কাজটি সম্পন্ন হলে হাজার হাজার মানুষ তাদের পরিবার নিয়ে সুখে শান্তিতে বসবাস করিতে পারবে ও জনগণের মুখে হাঁসি ফুটবে।দি নিউজের সাংবাদিক দুলাল পাল স্বরেজমিনে উক্ত স্থান পর্যবেক্ষণ করেন

http://www.anandalokfoundation.com/