13yercelebration
ঢাকা

মাদারীপুরের ডাসারে জাতীয় বীমা দিবস পালিত 

Link Copied!

“করবো বীমা গড়বো দেশ,স্মার্ট হবে বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদারীপুরের ডাসারে শোভাযাত্রা ও আলোচনা সভার মাধ্যমে বীমা দিবস পালিত হয়েছে।
শুক্রবার(১ মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে ডাসারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ডাসার উপজেলা আওয়ামীলের যুগ্ম আহবায়ক মতিন মোল্লা,বালিগ্রাম ইউনিয়ের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন,ডাসার প্রেসক্লাবের সভাপতি সৈয়দ রাকিবুল ইসলাম, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানির ডাসার এরিয়া ম্যানেজার সৈয়দা লুবনা সম্পা, ব্রাঞ্চ ম্যানেজার সৈয়দা ফাহমিদা, ফিল্ড অফিসার রানু  বেগম,শেফালী বেগম,আকলিমাসহ পপুলার  লাইফ ইন্সুরেন্স কম্পানির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বীমার গুরুত্ব তুলে ধরে বক্তারা বলেন, জীবন ও জীবিকা নির্বাহের সাথেসাথে সঞ্চয়ের গুরুত্ব অপরিসীম। জীবনের জন্য একটি বীমা সহায়ক ভূমিকা পালন করবে।বীমা প্রিয়জনদের জন্য এমন একটি আর্থিক সুরক্ষা নিশ্চিত করে,যা প্রয়োজনের সময়ে আপনার এবং আপনার প্রিয়জনদের সহায়ক হয়ে দাঁড়ায়।বীমা সম্পর্কে নেতিবাচক ধারনা পাল্টে সকলের মধ্যে বীমার গুরুত্ব তুলে ধরতে হবে।যাতে বীমার মাধ্যমে সঞ্চয় করে নিজেকে ও পরিবারের  সুরক্ষা নিশ্চিত করা যায়।
http://www.anandalokfoundation.com/