13yercelebration
ঢাকা

মাদককে প্রশ্রয় নয়, আমরা মাদক মুক্ত বাংলাদেশ গড়তে চাই -মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ

admin
July 7, 2018 12:14 am
Link Copied!

ডুমুরিয়া(খুলনা) থেকে মারিয়া আফরিন পায়েল॥  আপনারা কোন মাদক ব্যবসায়ীকে প্রশ্রয় দেবেন না কারণ আমাদের সরকার মাদক মুক্ত বাংলাদেশ গড়তে চায়। বললেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ।

আজ শুক্রবার বিকালে খর্নিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে খর্নিয়া বাজার বনিক সমিতির নব নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী বলেন যে খর্নিয়া বাজার অনেক পুরনো বাজার যখন ইটের ভাটার সময় হয় তখন এ বাজারটা অনেক জমজমাট হয়ে ওঠে কিন্তু পাশের জমি না থাকায় বাজারটা অনেক সমস্যা হয় এ কারণে আমি প্রধানমন্ত্রীর কাছে থেকে আরও বাজেট করার সিদ্ধান্ত করছি। যাতে বাজারটা আরো সুন্দরভাবে চালানো হয়। নতুন নির্বাচিত যারা হয়েছেন তাদেরকে দৃষ্টি আকর্ষণ করছি যে আপনারা সর্বদা সততা ও মাদকমুক্ত সমাজ গঠনে ভুমিকা রাখবেন।

খর্নিয়া বাজার বনিক সমিতির নব নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খর্নিয়া বাজার বনিক সমিতির সভাপতি মেহেদি হাসান বিপ্লব এবং পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক মাসুদ জোয়ার্দ্দার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহনাজ বেগম, থানা অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন, খর্নিয়া ইউপি চেয়ারম্যান দিদারুল হোসেন দিদার, আ’লীগের জাতীয় কমিটির নির্বাহী সদস্য মৃনাল কান্তি জোয়াদ্দার, আ’লীগ নেতা আলহাজ্ব হেফজুর রহমান, সমীর দে গোরা, নারায়ন চন্দ্র মল্লিক, শেখ আছাদুজ্জামান ও সাংবাদিক মারিয়া আফরিন পায়েল।

খর্নিয়া বাজার বনিক সমিতির সাংগঠনিক সম্পাদক শেখ জাহিদের সার্বিক তত্ত্বাবধায়নে নবনির্বাচিত সদস্যদের শফথ বাক্য পাঠ করান মৎস্য ও মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ। সমিতির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ জহুরুল ইসলাম,এনামুল ইসলাম, যুগ্ম -সাধারন সম্পাদক রনি সরদার, প্রচার-সম্পাদক কাশেম মোড়ল, দপ্তর -সম্পাদক শেখ নুর ইসলাজ, কোষাধ্যক্ষ ডা: জাকির হোসেন, ক্রীড়া বি্ষয়ক- সম্পাদক আবু তাহের বিশ্বাস, সদস্য রেজাউল করিম, মফিজুর রহমান, মফিদুল ইসলাম ও শেখ পীর মজিদ।

http://www.anandalokfoundation.com/