13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মঞ্চে চেয়ার পেলেন না সাবেক সাংসদ টিপু

Link Copied!

নিজ দলের অনুষ্ঠানে মঞ্চে চেয়ার পেলেন না সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান। নিজ দলে অবমূল্যায়ন হয়ে দরজার পাশে কাঠের চেয়ারে বসেই তাকে ইফতার করতে দেখা গেছে।
শনিবার রাতে এ সংক্রান্ত একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে নানা আলোচনার ঝড় শুরু হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, স্পিকার ও বিচারপতি আব্দুল জব্বার খানের ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে ইফতার ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিচারপতি আব্দুল জব্বার খান ফাউন্ডেশনের আয়োজনে বাবুগঞ্জ উপজেলার রাশেদ খান মেনন
মডেল উচ্চ মাধ্যমিক বিদ্যালয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি ও ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি রাশেদ খান মেনন এমপি। ওই অনুষ্ঠানে ওয়ার্কার্স পার্টির স্থানীয় নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন। অতিথি হিসেবে তারা মূল্যায়নও পেয়েছেন।

প্রত্যক্ষদর্শী দলের একাধিক নেতারা জানিয়েছেন, অনুষ্ঠানের শুরু থেকেই সাবেক এমপি টিপু সুলতান অতিথিদের পাশে বসার চেয়ার পাননি। তাই অনেকটা মলিন মুখ নিয়েই তাকে অনুষ্ঠান শেষ করতে হয়েছে। বিষয়টি নেতাকর্মীদের চরমভাবে ব্যথিত করেছে বলেও তারা উল্লেখ করেন।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শহীদুল্লাহখান বাদলের সঞ্চালনায় ইফতার মাহফিলে মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য লুৎফুন নেসা খান, ডাঃ লায়না খান, মেহের জাবিন খান, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলু, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, বীর মুক্তিযোদ্ধা রত্তন আলী শরীফ বীর প্রতীক, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

এতোসব অতিথিদের মধ্যে শুধুমাত্র সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতানের দেখা যায়নি অতিথির আসনে। ইফতার পূর্বে দোয়া-মোনাজাতে তাকে দেখা গেছে, অনুষ্ঠানস্থলের পাশে একটি কাঠের চেয়ারে বসে তিনি দোয়া-মোনাজাতে অংশগ্রগণ করে সেখানেই বসেই ইফতার করেছেন।

এ ব্যাপারে সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান বলেন, বিষয়টি তেমন নয়; যেখানে পার্টির চেয়ারম্যান নিজেই উপস্থিত সেখানে আমার বসার কি আছে। আমি নিজে থেকেই অতিথিদের বসা এবং আপ্যায়ন করেছি। তাই মঞ্চে বসার সময় পাইনি।

http://www.anandalokfoundation.com/