13yercelebration
ঢাকা

বর্ণাঢ্য আয়োজনে ফরিদপুরবাসীর বনভোজন, গাড়ির মালিক হলেন আরিফ

admin
January 15, 2018 12:39 am
Link Copied!

আবু নাসের হুসাইন, ফরিদপুরঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সাভার গলফ ক্লাবে শনিবার অনুষ্ঠিত হলো ঢাকায় এবং দেশের বিভিন্ন জেলায় বসবাসরত ফরিদপুর জেলার অধিবাসীদের অরাজনৈতিক সংগঠন “আমরা ফরিদপুরবাসীর” বার্ষিক বনভোজন। দিনব্যাপী এই অনুষ্ঠানে ছিল বক্তব্য পর্ব,সকালের নাস্তা, দুপুরের খাবার,বিকালে পিঠাপুলি,সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আকর্ষনীয় র্যাফেল ড্র। শিশু থেকে শুরু করে সব বয়সের মানুষের এক মিলন মেলায় পরিনত হয় আমরা ফরিদপুরবাসীর এই বার্ষিক বনভোজন।।সকাল ৯ টা থেকে শুরু হওয়া অনুষ্ঠান চলে রাত ৯ টা পর্যন্ত পর্যন্ত। দীর্ঘ ১২ ঘন্টার এই অনুষ্ঠান জুড়ে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।
ফরিদপুরের কৃতি সন্তান ও বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রেসিডিয়াম মেম্বার মোঃ ফারুক হোসেন এই অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন। আমরা ফরিদপুরবাসীর বনভোজনে উপস্থিত সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন, এফ বি সি সি আই এর সাবেক প্রেসিডেন্ট এ কে আজাদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মারজানুল ইসলাম মারজান,তাজুল ইসলাম পিয়াল, এ বি এম রফিকুজ্জামান সাগর,মীর ফারুক হোসেন,আমিনুল ইসলাম রিপন,দেলোয়ার খান রনী,রফিকুল ইসলাম জুয়েল,মোজাম্মেল হোসেন, শাহানাজ বাবু,ওয়াহিদ সোহেল,মেহেদী হাসান চন্দন,শাহানা ফারুক,মোঃ সবদুল জমাদার,খন্দকার ছদরুল হক ঝিলু,সেলিম নূর,আরটিভির ডেপুটি সি এন ই রাজীব খান,সালাউদ্দিন বাবলু,ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ ইসলাম,অশোকেষ রায়,অমরেশ রায়,এ কে এম বদিউজ্জামান লাবলু,ফিরোজ হাসান চৌধুরী, ইঞ্জি. ইদ্রিস,শিউলী সুলতানা, মো: ইজাজুল হক হাওলাদার,এস এম ফরহাদ,এস এম নাসিমুল ইসলাম,মোঃ ইমাম হোসেন,নজরুল ইসলাম,শেখ মোঃ রেজোয়ান সবুজ,মোস্তাফিজুর রহমান ইকরাম,আলিফ মাহাবুব,নাজমুল হোসাইন জনি, শাহরিয়ার ইসলাম রিপন,শেখ নুরুল ইসলাম,এস এম জাহিদ, শাহিন খান,রবিউল ইসলাম, তাহমিনা আক্তার,মাহাবুবা বেগম রানী, আজমীন আরা রাশিদা মিঠু,চন্দনা মাকসুদা,খায়েরুদ্দীন মিরাজ,কামরুল ইসলাম, হাসান ইমরুল,সরফরাজ নেওয়াজ মুন্না, নাজমুল কবির, মোঃ জয়নুল আবেদিন প্রমুখ।
সাংস্কৃতিক অনুষ্ঠানঃ
দিনব্যাপী চলা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করেন, সঙ্গিত শিল্পী শাহানাজ বাবু,দেলোয়ার খান রনী,আমিনুল ইসলাম রিপন, ইভান চৌধুরী,মাহাবুবা বেগম রানী,রুবি আক্তার,সুমনা খান,হাসিনা খান পরী,আশিক রানা,কাজী কাউসার সুইট,আঞ্জুম ইসলাম সিমি,মোজাম্মেল হোসেন,শিমুল হাসান, ইমরান হোসেন,জে বি ঝর্না,রুপা,মিম,অবন্তী,রবিন খান,পলাশ,সদ্য খান , হৃদ্য রঙ্গন ,সুরেলা শিক্ত ,সাইবা,অংকুর রায়,রোজি,আব্দুল হালিম,ঝর্না লদি,মৈত্রি,পিকে আকাশ প্রমুখ।
সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সহ- সাধারণ সম্পাদক ও ছায়ানট সঙ্গীতবিদ্যায়তন এর সহযোগী শিক্ষক মোঃ সাহাবুল ইসলাম বাবু।


র্যাফেল ড্রতে গাড়ি পেলেন ফরিদপুরের কমলাপুরের আরিফ হোসেন:
বনভোজনের সবচেয়ে আকর্ষনীয় ইভেন্ট ছিল র্যাফেল ড্র।র্যাফেল ড্র পরিচালনা করেন “আমরা ফরিদপুরবাসীর” প্রধান সমন্বয়কারী মোঃ ফারুক হোসেন।
র্যাফেল ড্রতে প্রথম পুরস্কার হিসেবে গাড়ি পেয়েছেন ফরিদপুর শহরের কমলাপুর তেতুল তলা এলাকার মোঃ আরিফ হোসেন ।আরিফ প্রয়াত আলী আহমেদ এর সন্তান এবং লেফটেনেন্ট কর্নেল ফারুক হোসেন এর ছোট ভাই।আরিফ ঢাকার মিরপুর এর কচুখেত এলাকায় বসবাস করেন।তিনি ট্রাষ্ট ব্যাংকের প্রিন্সিপাল অফিসার। তার লটারী কুপনের নাম্বার ২০৩০১ । প্রথম পুরস্কার গাড়ি ছাড়াও ৩১ টি আকর্ষনীয় পুরস্কারের মধ্যে ছিল ল্যাপটপ, এল ই ডি টিভি,ফ্রিজ,মাইক্রো ওভেন সহ মোট ৩১ টি আকর্ষনীয় পুরস্কার।
পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে “আমরা ফরিদপুর বাসীর” প্রধান সমন্বয়কারী মোঃ ফারুক হোসেন বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন।

http://www.anandalokfoundation.com/