13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত

Link Copied!

ছেলে হোক, মেয়ে হোক দু’টি সন্তানই যথেষ্ট প্রতিপাদ্য’র আলোকে পাইকগাছায় বাংলাদেশ বেতারের আয়োজনে বাল্যবিবাহ প্রতিরোধ সচেতনতা মূলক অনুষ্ঠান তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত হয়েছে।

২৪ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১ টায় পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বাল্যবিবাহ আমাদের সমাজের জন্য অত্যন্ত ক্ষতিকর একটি ব্যাধি। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করতে হবে। সুতরাং আসুন সম্মিলিত ভাবে বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করি।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার রুমি,প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পাসহ শিক্ষক শিক্ষার্থী,সুধীজন ও অভিভাবক বৃন্দ।

অনুষ্ঠানের উপস্থাপক সজীব দত্ত জানান, অনুষ্ঠান টি গত ৮ বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আই.ই.এম ইউনিটের আর্থিক সহযোগিতায় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল বাংলাদেশ বেতার সারাদেশে আয়োজন করে চলেছে। অনুষ্ঠানটি পরিচালক মোঃ বশির উদ্দিন এর নির্দেশনায় উপ-পরিচালক মোঃ আমিরুল ইসলামের তত্বাবধানে,সহকারী পরিচালক তোফাজ্জল হোসেনের প্রযোজনায় বাংলাদেশ বেতার ঢাকা ক ও এফ এম ১০৬ মেগাহার্টজ এ তারুণ্যের কন্ঠ প্রচার হবে।

http://www.anandalokfoundation.com/