13yercelebration
ঢাকা

পাইকগাছায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

admin
October 13, 2016 5:29 pm
Link Copied!

পাইকগাছা প্রতিনিধি ॥  পাইকগাছায় র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার সকালে র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ-উল-মোস্তাকের সভাপতিত্বে “দূর্যোগ কমাতে হলে, কৌশলসমূহ বলতে হবে” প্রতিপাদ্য বিষয়ের উপর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, প্রকৌশলী আবু সাঈদ, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা অফিসার আহসানউল্লাহ, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, উপ-সহকারী প্রকৌশলী সাইফুর রহমান।

বক্তব্য রাখেন, শিক্ষক প্রণব বিশ্বাস, পঞ্চানন সরকার, প্রদীপ শীল, শিক্ষার্থী তাসমিয়া ইসলাম চাঁদনী ও আশিকা সুলতানা নিশি। অনুষ্ঠানে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী প্রেমা মন্ডল, শ্রেয়সী সরকার ও দিবাজ্যোতি মন্ডলকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সাইক্লোন শেল্টার উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়।

http://www.anandalokfoundation.com/