13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে নো মাক্স, নো ট্রাভিলিং এর উদ্বোধন করলেন জেলা প্রশাসক

Rai Kishori
June 4, 2020 11:00 pm
Link Copied!

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ কুড়িগ্রামে মাস্ক ছাড়া বাইরে না বেরানোর আহবান জানিয়ে ‘কুড়িগ্রামে নো মাস্ক, নো ট্রাভিলিং’ পদ্ধতির উদ্বোধন এবং এর অংশ হিসেবে বিনামূল্যে মাস্ক বিরতরণ করলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক।
বৃহস্পতিবার (৪ জুন) উদ্বোধন ও বিনামূল্যে মাস্ক বিরতন অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় যুদ্ধ করে হলেও নিজেদের সুরক্ষা নিশ্চিত করতে হবে। একটি জীবানুর বিরুদ্ধে এ যুদ্ধে নিজেদের সুরক্ষা নিশ্চিত করেই কাজ করতে হবে।
বৃহস্পতিবার বিকেলে ঘোষপাড়াস্থ গণপরিবহনে কাউন্টার গুলোতে সচেতনতা ফ্যাস্টুন, ও পথচারীদের মাঝে মাস্ক বিরতন করেন। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা ছাড়াও প্রেসক্লাব সভাপতি আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ,ম আতাউর রহমান বিপ্লব, সাংবাদিক রাজু মোস্তাফিজ, ফজলে ইলাহী স্বপ্ন, একরামুল হক সম্রাট ও তুহিন জামান উপস্থাপনা ছিলেন।
এ সময় জেলা প্রশাসক ১ লক্ষ মাস্ক বিতরনের ঘোষণা দেন। এছাড়াও জেলা প্রশাসকের পক্ষ থেকে সামাজিক দূরত্ব পালন, স্বাস্থ্যবিধি নিশ্চত করন, সরকারের নির্ধারিত বাসভাড়া বাস্তবায়নে মনিটরিং কার্য্যক্রম অব্যহত রয়েছে বলে জানান জেলা প্রশাসক।
http://www.anandalokfoundation.com/