13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় ৫৪ জন যাত্রি নিয়ে নারায়নগঞ্জ থেকে এলো ট্রাকটি

Rai Kishori
April 14, 2020 8:24 pm
Link Copied!

আব্দুস সালেক মুন্না মাগুরা প্রতিনিধি: নারায়নগঞ্জ থেকে ৫৪ জনের যাত্রি নিয়ে ছেড়ে আসা একটি ট্রাক মাগুরায় পুলিশ ও সেনা সদস্যরা আটক করেছে। তারা প্রত্যেকেই ইট ভাটার শ্রমিক।

মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান জানান, নারায়নগঞ্জের একটি ইট ভাটায় কর্মরত এসব শ্রমিক ভোর রাতে নারায়নগঞ্জ থেকে রওনা দেয়। সাতক্ষিরা যাওয়ার পথে বেলা ১১ টার দিকে মাগুরা শহরে প্রবেশের পর জামান দত্ত ফিলিং স্টেশনের সামনে ট্রাকটি আটক করা হয়।

আবু সুফিয়ান বলেন, মাগুরায় ট্রাকটি আটকের পর তাদের স্বাস্থ্যের খোজখবর নেয়া হয়। পরে যশোর এবং সাতক্ষিরায় জেলা ও পুলিশ প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে বিভিন্ন নির্দেশনা দিয়ে পাঠিয়ে দেয়া হয়।

মাগুরার সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, শিশু ও নারী সহ ৫৪ জন যাত্রি খুবই অরক্ষিত অবস্থায় নারায়নগঞ্জ থেকে এসেছে। এটি সকলের জন্যেই ঝুকিপূর্ণ। তবে প্রত্যেকটি যাত্রির সঙ্গে আলাদাভাবে কথা বলে জানা যায় তারা কেউ সর্দি কাশি কিংবা জ্বরে ভূগছে না। তারপরও করোনা সংক্রমিত এলাকা থেকে তারা ফিরে আসায় তাদেরকে কোয়ারেন্টাইনে রাখার জন্যে সাতক্ষিরার স্বাস্থ্য বিভাগকে জানানো হয়েছে।

http://www.anandalokfoundation.com/