13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁ-২ আসনে নতুন স্বতন্ত্র ২ এমপি প্রার্থীর মনোনয়ন জমা

Link Copied!

নওগাঁর নওগাঁ-২ আসনে নতুন স্বতন্ত্র ২ জন এমপি পদপ্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। নির্বাচন কমিশন ঘোষিত পূনঃ তফসিলে গতকাল ১৭ জানুয়ারী বিকেলে পতœীতলা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং অফিসার টুকটুক তালুকদার এর নিকট নতুন প্রার্থী মেহেদী মাহমুদ রেজা ও মেজবাউল আলম কাজল এমপি পদে প্রতিদ্বন্দীতার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আগামী ১২ই ফেব্রুয়ারী নওগাঁ-২ আসনে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. গোলাম মওলা জানান, আজ ১৮ জানুয়ারী বিকেল সাড়ে ৩ টায় জমাকৃত এসব মনোনয়ন ফরম জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে যাচাই-বাছাই করা করা হবে এবং দাখিলকৃত কাগজপত্র সবকিছু ঠিক ঠাক থাকলে নিয়ম অনুযায়ী যথা সময়ে প্রার্থীদের প্রতীক বরাদ্দ প্রদান করা হবে।

উল্লেখ্য মনোনয়ন ফরম বাতিল হওয়ার পর রিট আবেদনের প্রেক্ষিতে উচ্চ আদালতের মাধ্যমে প্রার্থীতা ফেরত পাওয়া স্বতন্ত্র এমপি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক গত ২৯ ডিসেম্বর মৃত্যুবরণ করায় এই আসনে নির্বাচন স্থগিত ঘোষনা করে নির্বাচন কমিশন। পরেঃ চলতি বছরের ৮ জানুয়ারী নির্বাচন কমিশন সচিব মোঃ জাহাংগীর আলম পূনঃ তফসিল ঘোষনা করে ১২ই ফেব্রুয়ারী ভোট গ্রহণের তারিখ নির্ধারন করেন। আগামী ২৬ জানুয়ারী থেকে প্রার্থীদের বৈধতা সাপেক্ষে নতুন প্রার্থীরা প্রতীক বরাদ্দ ও প্রচারনা করতে পারবেন ।

এই আসনে নৌকা প্রতীকের হেভীওয়েট প্রার্থী ও বর্তমান এমপি শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির এড.তোফাজ্জল হোসেন ও স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার আখতারুল আলম পূর্বের তফসিলে বৈধ প্রার্থী হিসেবে মনোনীত আছেন এবং প্রতিদ্বন্দীতা করছেন।

http://www.anandalokfoundation.com/