13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

Link Copied!

নওগাঁর ধামইরহাটে শহীদদের প্রতি শ্রদ্ধা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হলো মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ধামইরহাট উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ২১ ফেব্রুয়ারি রাত ১মিনিটে ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে পুষ্প মাল্য ও শ্রদ্ধাঞ্জলির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ তৌফিক আল জোবায়ের, প্রাণি সম্পদ কর্মকর্তা কৃষিবিদ ডা. ফরহাদ হোসেন, ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক এম এ মালেক প্রমূখ।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে রচনা প্রতিযোগিতা ক ও খ, চিত্রাংকন প্রতিযোগিতা ও নান্দনিক হাতের লেখা প্রতিযোগিতায় মোট ৪ টি ইভেন্টে বিজয়ী ১২ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে উপজেলা শিল্পকলা একাডেমী ও উৎসুক শিক্ষার্থীদের অংশগ্রহণে সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

http://www.anandalokfoundation.com/