13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়ায় পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

admin
September 19, 2016 10:39 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পৃথক ঘটনায় দু’দিনে ৪ জনের অপমৃত্যু হয়েছে। ১৯ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১০ ঘটিকায় তেঁতুলিয়া সদর ইউনিয়নের ডাঙ্গাপাড়া (কলেজপাড়া) গ্রামের মৃত-আবেদ আলীর ছেলে আব্বাছ আলী (৩০) বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। কিন্তু দীর্ঘক্ষণেও বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তেঁতুলিয়া ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লিডার আমিরুর ইসলামের নেতৃত্বে ৬ সদস্যের একটি ডুবুরি দল ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে পুকুর থেকে আব্বাছ আলীকে উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য বলে ঘোষণা করেন।

এছাড়া বিষ পানে সাজু (২২) নামের এক যুবক আত্মহত্যা করে। সে তেঁতুলিয়া সদর ইউ’পি’র বেহারীপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে। সাজুর পরিবারের লোকজন জানান গত রবিবার সকালে তেঁতুলিয়া পুরাতন বাজারে তার শ্বশুর বাড়ি স্ত্রীকে দেখার জন্য যান। সেখান থেকে ফেরার পথে বিষপান করলে স্থানীয় লোকজন তাকে দুপুর ১.৩০ ঘটিকায় তেঁতুলিয়া হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসার পর আন্তঃবিভাগে ভর্তি করা হলে গভীর রাতে তার মৃত্যু হয়। এঘটনায় তেঁতুলিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠান। এদিকে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের ভজনপুর বাজারে অটোভ্যান উল্টে আজিজ মুন্সি (৫০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

প্রতিবেশী লোকজন জানান রবিবার বিকালে পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে পঞ্চগড়ের জগদল বাজার থেকে অটোভ্যান ভাড়া করে মেয়ে-জামাইয়ের বাড়ি থেকে ফেরার পথে ভজনপুর বাজারে পৌছালে একটি কুকুরের সংগে ধাক্কা খেয়ে অটোভ্যান উল্টে গেলে মাথায় গুরুত্ব আঘাতপ্রাপ্ত হন। পরে পরিবারের লোকজন মাইক্রোবাস যোগে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ও পরে এ্যাম্বুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ নেওয়ার পথে পীরগঞ্জ নামক স্থানে তার মৃত্যু হয়। এছাড়া রবিবার রণচন্ডি বিজিবি ক্যাম্পের সামনে বিআরটিসি বাসের চাপায় মনা (৬) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে তিরনইহাট ইউনিয়নের বাবুয়ানীজোত গ্রামের আব্দুল করিমের মেয়ে।

http://www.anandalokfoundation.com/