13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে সমবায়ীদের নির্বাচন নিয়ে টালবাহানার প্রতিবাদে মানববন্ধন

admin
May 30, 2016 2:49 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও কেন্দ্রীয় আখচাষি সমবায় সমিতি লি. এর নির্বাচন যথা সময়ে হতে না দেওয়ার প্রতিবাদে ও ঠাকুরগাঁও এবং রংপুর বিভাগীয় সমবায় কর্মকর্তা গনের শোষনের কবল থেকে উক্ত কেন্দ্রীয় সমিতি ও এর সদস্য ভুক্ত প্রাথমিক সমিতি সমূহকে রক্ষার জন্য ঠাকুরগাঁওয়ে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও চৌরাস্তায় এ উপলক্ষে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় ঠাকুরগাঁও জেলা আখ চাষি সমিতির সদস্য আব্দুল খালেক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও কেন্দ্রীয় আখচাষি সমবায় সমিতির সাবেক পরিচালক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস চৌধুরী, কেন্দ্রীয় আখচাষি সমবায় সমিতির সাবেক সহ সভাপতি জহির উদ্দীন সরকার, সদস্য শামসুল হক, সদস্য মকবুল হোসেন, সদস্য দোলন কুমার মজুমদার ও সদস্য রবিউল আলম প্রমুখ।

বক্তারা জানান, কেন্দ্রীয় আখচাষি সমবায় সমিতি লি. দীর্ঘ ৩ বছর দায়িত্ব পালনের পর মেয়াদ শেষ হলে পুনঃ নির্বাচনের জন্য ব্যবস্থাপনা কমিটি সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করে ভারপ্রাপ্ত কর্মকর্তা সারোয়ার মোর্শেদকে দায়িত্ব অর্পন করে। কিন্তু জেলা সমবায় অফিসার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা অসৎ উদ্দেশ্য হাসিলে নির্বাচন আয়োজনে টালবাহানা শুরু করে। এ অবস্থার প্রতিকার চেয়ে সমবায়ীগণ রংপুর বিভাগীয় যুগ্ম নিবন্ধক আহসান কবির বরাবরে লিখিত অভিযোগ করেন।

পরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী বরাবরে জেলা প্রশাসক মাধ্যমে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/