13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

admin
October 11, 2017 4:59 pm
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বর্তমান অবৈধ আওয়ামী মহাজোট সরকারের প্রতিহিংসার শিকার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন এবং সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) বেলা ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে এসময় বক্তারা বলেন, অবিলম্বে দেশনেত্রীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা বাতিল না করলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এলাকা ঠাকুরগাঁও থেকেই দেশব্যাপী কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের এক পর্যায়ে পুলিশ মাইক বন্ধ করে দিলে ঘটনাস্থল উত্তপ্ত হয়ে যায়। এসময় জেলা বিএনপির নেতারা নেতাকর্মীদের শান্ত করলে কিছুক্ষণ বন্ধ থাকার পর পুনরায় কর্মসূচি শুরু হয়।

এসময় আইনশৃঙ্খলা বাহিনীকে সরকারের রক্ষীবাহিনীর ভূমিকা পালন করে জনগণ ও দেশের সেবক হিসেবে কাজ করার আহ্বান জানান বক্তারা।

জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. তৈমুর রহমানের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও পৌরমেয়র মির্জা ফয়সল আমিন, তারিক আদনান, ছাত্রদল সভাপতি মো. কায়েস সহ প্রমুখ।

উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে যুবদল, তাঁতীদল, শ্রমিকদল, ছাত্রদল সহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/