13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে এসএসসির পরিক্ষাকেন্দ্র থেকে দুই শিক্ষককে বহিস্কার

admin
February 7, 2019 7:30 pm
Link Copied!

ষ্টাফ রিপোর্টার,ঝিনাইদহ॥ ঝিনাইদহের কালীগঞ্জে এস এস সি পরিক্ষা কেন্দ্রের হলরুমে ডিউটিতে অনিয়মের অভিযোগে দুই শিক্ষককে পরিক্ষা কেন্দ্র থেকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃতরা হলেন, উপজেলার একতারপুর স্কুলের শিক্ষক সুজল কুমার বিশ্বাস ও আশরাফ আলী। ইংরাজী ১ম পত্রের পরিক্ষা চলাকালে উপজেলার রঘুনাথপুর রোস্তম আলী মাধ্যমিক বিদ্যারয় পরিক্ষা কেন্দ্র থেকে ওই দুই শিক্ষককে বহিস্কার করা হয়।

একতারপুর স্কুলের প্রধান শিক্ষক বিনয় কুমার জানান, তার বিদ্যালয়ের দু’শিক্ষক কে রোস্তম আলী বিদ্যালয় এসএসসির পরিক্ষা কেন্দ্রের ডিউটি থেকে অব্যাহতি দেওয়া হয়েছ্। গত মঙ্গলবার ইংরাজী পরিক্ষা চলাকালীন সময়ে পরিক্ষা সংশ্লিষ্ট অপরাধে ডিউটি থেকে তাদেরকে অব্যহতি দেয়। এবং ওই দুই শিক্ষকের পরিবর্তে আরো দুজন নতুন শিক্ষকের নাম কেন্দ্র সচিবের নিকট পাঠিয়েছেন বলেও তিনি জানান।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মধুসুদন পাল জানান, পরিক্ষা কেন্দ্রের হররুমে ডিউটিতে সরেজমিনে অনিয়ম পেয়ে ওই দুই শিক্ষককে কেন্দ্র থেকে অব্যহতি দিয়েছেন। তবে বহিস্কৃতদের বিরুদ্ধে আর কোন দাপ্তরিক ব্যাবস্থা নিচ্ছেন কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বিষয়টি এড়িয়ে যান।

http://www.anandalokfoundation.com/