13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিকরগাছার শংকরপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হতে চায়-জাকিরুল ইসলাম 

Brinda Chowdhury
December 29, 2020 3:05 pm
Link Copied!

আঃজলিল(বিশেষ)প্রতিনিধিঃ  আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় ঝিকরগাছা  উপজেলার ১০নং শংকরপুর ইউনিয়নের কৃতি সন্তান জাকিরুল কবীর (মিন্টু)।
তিনি আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে যশোর  জেলার ঝিকরগাছা উপজেলার ১০ নং শংকরপুর  ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক।
জাকিরল ইসলাম(মিন্টু) উদীয়মান তরুণ প্রজন্মের সমাজ সেবক সাবেক ছাত্র নেতা এবং বর্তমান ইউনিয়ন আওয়ামিলীগের হেবিওয়েট  রাজনৈতিক নেতা  হিসেবে দায়িত্ব পালন করছেন।
নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি। শংকরপুর ইউনিয়নে সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন জাকিরুল কবীর (মিন্টু) এবার নৌকার মাঝি হতে চায় ।
মানুষের বিপদে আপদে, সুখে, দুঃখে, সুবিধায়,  অসুবিধায়,ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান ইউনিয়ন এর এ প্রান্ত থেকে ও প্রান্তের  বিপদগ্রস্থ অসহায় খেটে খাওয়া  মানুষের পাশে। বিয়ে, অভাবী, কাজহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তোলা, ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ নিশ্চিত করা সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন এর সাথে কাজের সাথে দায়িত্ব পালন করে আসছেন।
তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের বা বিভিন্ন ওয়ার্ডের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইতিমধ্যেই চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক মিন্টু  এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।
নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চায় তিনি। একইসাথে তিনি রাস্তাঘাট উন্নয়ন, মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চায় তিনি।
এলাকার বিভিন্ন বয়সের নারী পুরুষ, মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার মিন্টুকে ভোট দিতে চায়।কারন শংকরপুর ইউনিয়নের উন্নয়নে তার বিকল্প নাই। এলাকার যুবসমাজ, ছাত্রসমাজ দলমত নির্বিশেষে  এবারের আস্তার ঠিকানার অন্যাতম ব্যাক্তিত্ত সৎ, যোগ্য,  অভিজ্ঞ, ন্যায়পরায়ন শিক্ষিত  সংগঠক মিন্টুর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।
শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাধে কাধ মিলিয়ে জোরে সরে প্রচারনা চালিয়ে যাচ্ছেন জাকিরুল ইসলাম মিন্টুর জন্য।নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে মিন্টু  বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে ওত প্রত ভাবে জড়িত।
সারাদেশের মধ্যে উন্নয়নের মডেল হবে ঝিকরগাছার ১০ নংশংকরপুর ইউনিয়ন । সন্ত্রাস, দূর্নীতি মাদক মুক্ত একটি মডেল ইউনিয়ন হবে। আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য । ন্যায় ও অন্যায়ের বিরুদ্ধে তিনি সর্বদা সোচ্চার।
মিন্টু বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন। ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ শংকরপুর  ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই, সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই। দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় বর্তমান সময়ের সাহসী সন্তান সৎ, শিক্ষিত,  যোগ্য, অভিজ্ঞ,ন্যায়পরায়ন ব্যাক্তিত্ত জাকিরুল ইসলাম মিন্টু।
http://www.anandalokfoundation.com/