13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছাতকে এম্বুলেন্সের ধাক্কায় মা-মেয়ে আহত

admin
January 6, 2019 8:14 pm
Link Copied!

ছাতক প্রতিনিধিঃ ছাতকে এম্বুলেন্সের ধাক্কায় মা-মেয়ে আহত হয়েছে। গুরুতর আহত নেওয়ারুন নেছা (৩৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও তার শিশু কন্যা তামান্না বেগম (৫) কে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকালে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের কৈতক নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। তামান্না বেগম উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের কৈতক গ্রামের সুনুর আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সুত্র জানান, শিশু তামান্না স্থানীয় মিলেনিয়াম কিন্ডারগার্টেনের শিশু শ্রেনীর ছাত্রী। সকালে মেয়ে তামান্নাকে নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে সড়ক পারাপারের সময় সুনামগঞ্জগামী একটি দ্রুতগতির এম্বুলেন্স (নং ঢাকা মেট্রো ছ-৭১-২৪৬১) তাদের ধাক্কা দেয়। এতে মা ও মেয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন চালক শফিকুল ইসলামসহ এম্বুলেন্সটিকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটক এম্বুলেন্স চালক শফিকুল ইসলাম নেত্রকোনা জেলার মদন উপজেলার চানগাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র।
জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নির্মল চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এম্বুলেন্সটি জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে।

http://www.anandalokfoundation.com/