13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঘূর্ণিঝড় রেমালে আগৈলঝাড়ায় দুর্গতদের মধ্যে এমপি আবুল হাসানাত আবদুল্লাহর চাল বিতরণ

Link Copied!

ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্থ বরিশালের আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন এলাকায় দুর্গত অসহায় লোকজনের মধ্যে খাদ্য সহায়তা হিসেবে চাল বিতরণ করেছেন প্রশাসন।

মন্ত্রী মর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহায়ক, স্থানীয় এমপি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব তহবিলের ১০ মেট্টিক টন জিআর চাল বিতরণ শুরু করা হয়েছে।

রতœপুর ইউনিয়ন পরিষদ চত্তরে ঘুর্নিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্থ দুর্গত লোকজনের মধ্যে বুধবার সকালে ২শ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ কার্যকমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।
এর পরে ওই দিন সকালে গৈলা মডেল ইউনিয়ন ও বাকাল ইউনিয়ন পরিষদ চত্তরে অনুরুপভাবে ২শ দুর্গত পরিবারের মধ্যে খাদ্য সহায়তার ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। চাল বিতরণের সময়ে ইউএনও, পিআইও, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগন, উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

রাজিহার ও বাগধা ইউনিয়নের দুঃস্থদের মধ্যে বৃহস্পতিবার এমপি’র বরাদ্দের খাদ্য সহায়তার ১০ কেজি করে চাল বিতরণ করা হবে বলেও জানিয়েছেন কর্মকর্তারা।

http://www.anandalokfoundation.com/