13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গড়িয়াদহ গ্রামে রান্নাঘর ও গোয়ালঘর আগুনে পুড়ে ছাই

Brinda Chowdhury
December 28, 2020 8:50 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ উত্তরপাড়া গ্রামের ভরত জোয়ার্দার ও শিবনাথ জোয়ার্দারের রান্নাঘর ও গোয়ালঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বলে খবর পাওয়া যায়। সংবাদ পেয়ে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়।

জানা যায় সোমবার (২৮-১২-২০২০)ইং তারিখ আনুমানিক রাত প্রায় ৩টার সময় গোয়াল ঘরে আগুন ধরে গোয়াল ঘর, রান্নাঘর ঘরে থাকা ৫ মন ধান এবং সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। বাড়ীর লোকের শোর চিৎকারে আগুন লাগার সংবাদ পেয়ে আশেপাশে লোকজন ছুটে এসে ও সংবাদ পেয়ে মধুখালী ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রন করে। আগুনে ঘর ও মালামাল পুড়ে প্রায় ১,৩০,০০০ (এক লক্ষ ত্রিশ হাজার) টাকার ক্ষতি হয়েছে। এর মধ্যে ২টি গরু ২টি ছাগল পোড়া অবস্থায় বেচে আছে।

এ ব্যপারে আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ জাকির হোসেন মোল্যা সংবাদ পেয়ে পুড়া বাড়ি যান এবং পরিবারের সকলের খবর নেন। এ ব্যপারে চেয়ারম্যান বলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা মনোয়ার কে জানানো হয়েছে। ঘরে আগুন কে বা কাহারা দিয়েছে সঠিক জানা যায়নি। তবে আশে পাশে ও বাড়ীর লোকের ধারনা ছাই থেকে আগুনের সূত্রপাত।

http://www.anandalokfoundation.com/