13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদী-আগৈলঝাড়া বিএনপির “করোনা হেল্প সেল”কে হস্তান্তর

Rai Kishori
August 21, 2021 6:18 pm
Link Copied!

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:  করোনা প্রতিরোধে বিএনপির কেন্দ্র থেকে পাওয়া ঔষধ ও স্বাস্থ্যসামগ্রী আজ শনিবার সকালে আনুষ্ঠানিকভাবে গৌরনদী-আগৈলঝাড়া বিএনপির “করোনা হেল্প সেল” পরিচালনাকারী নেতৃবৃন্দদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় নেতা ও বরিশাল-১ আসনের সাবেক সাংসদ এম.জহির উদ্দিন স্বপন আনুষ্ঠানিক ভাবে ওই সামগ্রীগুলো হস্তান্তর করেন।

জানাগেছে, বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধে গঠিত “বিএনপির কেন্দ্রীয় করোনা সেল” সমগ্র বাংলাদেশের জেলা ও উপজেলা পর্যায় পর্যন্ত ব্যাপক কর্মসূচী পালন করে চলেছে। সে আলোকে বরিশাল-১ আসনে বিএনপির সাবেক সাংসদ এম, জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায় “বিএনপি করোনা সেল”এর কর্মকান্ড পরিচালিত হচ্ছে। বিএনপির কেন্দ্রীয় করোনা সেলের আহবায়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু আনুষ্ঠনিকভাবে সম্প্রতি “গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায়” সর্বপ্রথম বিএনপির “করোনা হেল্প সেল” নামের এ কর্মসূচী উদ্বোধন করেন।

স্থানীয় পর্যায়ে করোনা প্রতিরোধে ও আক্রান্তদের প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান কার্যক্রমে সহযোগিতা করতে বিএনপির উদ্যোগে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনা ও পরামর্শক্রমে এ সকল সেল গুলোর মাঝে দলের পক্ষ থেকে ঔষধসহ বিভিন্ন স্বাস্থ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় গৌরনদী-আগৈলঝাড়ায় বিএনপির “করোনা হেল্প সেল” পরিচালনাকারী নেতৃবৃন্দদের কাছে আনুষ্ঠানিকভাবে কেন্দ্রের দেয়া ঔষধসহ বিভিন্ন স্বাস্থ্যসামগ্রী হস্তান্তর করা হয়।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌরনদী পৌর বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সিনিয়র নেতা মিজানুর রহমান খান মুকুল, গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বরিশাল উত্তর জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম কাজল, আগৈলঝাড়া উপজেলা বিএনপি নেতা সরোয়ার হোসেন মিয়া, গৌরনদী পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বরিশাল উত্তর জেলা যুবদল নেতা কামরুজ্জামান খোকন, গৌরনদী উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ও উপজেলা বিএনপি নেতা শামীম আহমেদ, গৌরনদী উপজেলা বিএনপি নেতা এডভোকেট এস.এম মনিরুজ্জামান।

একই সময় ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠানের সাথে যুক্ত ছিলেন গৌরনদী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সম্প্রতি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মেয়র প্রার্থী শরীফ জহির সাজ্জাদ হান্নানসহ এলাকায় অবস্থানকারী স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, করোনা প্রতিরোধে এম.জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গত বছর গঠিত “ইমার্জেন্সি রেসপন্স টীম” সামগ্রিকভাবে “বিএনপির করোনা সেল” এর সহযোগী হিসেবে কাজ করে চলছে।

http://www.anandalokfoundation.com/