13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে বাস চাপায় শ্যালক-দুলাভাই নিহত

Link Copied!

বেপরোয়াগতির বাস চাপায় মোটরসাইকেল আরোহী শ্যালক-দুলাভাই ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত এগারটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার ইল্লা বটতলা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উজিরপুর উপজেলার নারায়নপুর গ্রামের হাবুল সরদারের ছেলে উজ্জল সরদার (২৭) এবং তার শ্যালক বাকেরগঞ্জ উপজেলার গুয়াখোলা এলাকার জালাল হাওলাদারের ছেলে দ্বীন ইসলাম (১৮)। নিহত উজ্জলের চাচাতো ভাই নুরে আলম নিহতদের পরিচয় নিশ্চিত করেছেন।

গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ বিপুল হোসেন জানান, খবরপেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের লাশ উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরও জানান, মহাসড়কের বার্থী এলাকায় পৃথক আরেকটি দূর্ঘটনায় আইসক্রীম ভ্যান ও বাসের সংঘর্ষে আইসক্রীম ভ্যান চালককে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, ঈদ-উল ফিতরের ছুটি কাটাতে শ্যালক দ্বীন ইসলামকে নিয়ে গ্রামের বাড়িতে যাচিচ্ছলন উজ্জল। পথিমধ্যে মহাসড়কের ইল্লা বটতলা নামক এলাকায় ঢাকাগামী চেয়ারম্যান পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫৭৩৬৪) মোটরসাইকেল আরোহীদের চাঁপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়। পরে ভুরঘাটা এলাকা থেকে ঘাতক বাসটি আটক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি উল্লেখ করেন।

http://www.anandalokfoundation.com/