13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

admin
October 17, 2016 10:20 pm
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি :সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের ২য় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ রক্তদাতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার বিকাল ৩ টায় গোলাপগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে ক্লাবের সভাপতি হুমায়ুন কবির রুবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ এম এ সালমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী ক্লাবের উপদেষ্টা কমিটির চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম আমিন। প্রধান আলোচক ছিলেন ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ ছালিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাষ্টার আব্দুল জলিল, বিশিষ্ট রাজনীতিবিদ ও চ্যারিটি ক্লাবের উপদেষ্টা পরিষদ সদস্য জনাব আবু সুফিয়ান আজম, সমাজসেবী ও চ্যারিটি ক্লাবের উপদেষ্টা পরিষদ সদস্য জনাব সুমন আলী, চেইন্স বিগেন্স এর সভাপতি তামিমুল করিম হৃদয়, স্বপ্নরক্ত দান ও সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও চ্যারিটি ক্লাবের উপদেষ্টা পরিষদ সদস্য আরাফাত হোসাইন রাহেল, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারি জাহিদ উদ্দিন,  ধ্রুবতারা ইয়ুথ ডেভলাপমেন্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, স্বপ্ন রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক মুজাক্কির আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সেচ্চাসেবক পাঠশালার সভাপতি রুবেল আহমদ, আমুড়া ইউনিয়ন জনকল্যাণ সমিতির সভাপতি এস ইউ শিপু, গোলাপগঞ্জ স্টুডেন্ট ফোরামের সভাপতি সাইফুর রহমান সয়েফ, ক্লাবের সহ সভাপতি আদিল ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল গফফার, প্রচার সম্পাদক মোঃ রুহুল আমীন প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ রক্তদাতাদের ও বেশ কয়েকটি সামাজিক সংগঠনকে সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব উপজেলার সকল শ্রেণীর মানুষের হ্রদয়ে জায়গা করে নিয়েছে চ্যারিটি ক্লাব।তাদের এক ঝাক তরুণদের রক্তদানে অনেক মুমূর্ষু রোগির ফেরে পেয়েছে তাদের জীবণ।অনেক হত দরিদ্রদের আশার গোলাপগঞ্জের এই ক্লাবটি।
মানুষের ভালোবাসা ও বিশ্বাস নিয়ে যেভাবে এগিয়ে যাচ্ছে, আগামীতেও যেন এইভাবেই এগিয়ে যায় এই প্রত্যাশা করেন বক্তারা।
http://www.anandalokfoundation.com/