13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল পৌরসভা ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে গৃহ নির্মানের টিন ও নগদ অর্থ প্রদান

Rai Kishori
June 9, 2020 8:20 pm
Link Copied!

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ ঝড় আম্ফানে বেনাপোলে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর বরাদ্দকৃত গৃহ নির্মানের টিন ও নগদ অর্থ প্রদান করেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার সময় বেনাপোল পৌরসভায় ১৩টি দুস্থ পরিবারের মাঝে ২বান করে ডেউ টিন ও নগদ  ৬ হাজার করে টাকা দেওয়া হয় গৃহ নির্মানের জন্য।
এসময় মেয়র লিটন বলেন পৌরসভার কোন মানুষ গৃহহীন থাকবে না। আমরা পর্যায়ক্রমে   এই  শহরের আরো ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে গৃহ  নির্মান  সামগ্রী বিতারন  করব, সে লক্ষে কাজ করছি। ইতি  মধ্যে ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা তৈরী  করা হয়েছে।
তিনি আরো বলেন, একদিকে ঝড়ে ক্ষতি গ্রস্থ হয়েছে বাসস্থান অন্যদিকে করোনা ভাইরাসের কারনে মানুষ গৃহ বন্দী হয়ে পড়েছে। তাই আমাদের ভেঙ্গে পড়লে চলবে না। বর্তমান সরকার প্রধান বিশ্ব মানবতার মা জননেত্রী প্রধানমন্ত্রী  শেখ হাসিনা আপনাদের পাশে  আছে।   সেই   সাথে এই পৌরসভার একজন সেবক হিসাবে আমি আপনাদের পাশে আছি। একটি লোকও খাদ্যে কস্টে পাবে না বেনাপোল পৌর সভার।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলার প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তা, বেনাপোল পৌর আওয়ামীলীগের সদস্য মোজাফফার হোসেন,পৌর কাউন্সিলার আমিরুল ইসলাম,বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ প্রমুখ।
গৃৃহ নির্মান এর ডেউ টিন নেয়ার সময় সকল পরিবারের সদস্যদের জীবানু নাশক ঔষুধ দিয়ে স্প্রে করা হয়।
http://www.anandalokfoundation.com/