13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কৃষক শ্রমিক জনতালীগের দলীয় মনোনীত প্রার্থী হওয়ার পর, যুবদল নেতাকে বহিষ্কার

Link Copied!

কিশোরগন্জের নিকলীতে বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগ থেকে দলীয় মনোনিত হওয়ার পর,  কিশোরগঞ্জ  জেলা যুবদল  এর সদস্য, নিকলী উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও নিকলী উপজেলা যুবদল কমিটির যুন্ম আহবায়ক মোঃ সাজ্জাদ হোসেন (স্বাধীন) কে দলীয় সিদ্ধান্ত অমান্য ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে  কিশোরগঞ্জ জেলা যুবদলের সদস্য ও নিকলী উপজেলা যুবদল কমিটির যুগ্ম আহ্বায়ক ও প্রাথমিক পদ সহ সকল পদ থেকে বহিষ্কৃত করা হয়েছে।
এই মর্মে গতকাল ১লা ডিসেম্বর ২০২৩ তারিখে কামরুজ্জামান দুলাল, সহ সভাপতি (দপ্তরের দািয়ত্বে), জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন এই সিদ্ধান্ত কার্যকর করেছেন।
গত ৩০ নভেম্বর (বৃহস্পতিবার) , দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে   কিশোরগন্জ ০৫ ( নিকলী- বাজিতপুর) আসনে মোঃ সাজ্জাদ হোসেন (স্বাধীন) কৃষক শ্রমিক জনতা লীগ এর দলীয় মনোনয়ন পত্র জেলা রিটার্নিং  অফিসার এর কাছে জমা দিয়েছেন।
এরপর থেকেই কিশোরগন্জ জেলা ও নিকলী উপজেলা বাংলাদেশ  জাতীয়তাবাদী দল বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠন এর নেতা কর্মীদের মধ্যে মোঃ সাজ্জাদ হোসেন (স্বাধীন)  কে নিয়ে  ব্যাপক আলোচনা সমালোচনার উঠেছে ঝড়।
মোঃ সাজ্জাদ হোসেন স্বাধীন এ প্রতিনিধিকে জানায়, তিনি গত  তিন বছর যাবত বিএনপি ও এর কোন সহযোগী  সংগঠনের সাথে  কোনরকম সম্পৃক্ততা  তার নেই এবং তিনি কিশোরগঞ্জ  জেলা কৃষক শ্রমিক জনতা লীগ এর সদস্য পদে আছেন বলে দাবী করেছেন।
তবে তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে দেখা যায় বিএনপির কার্য নির্বাহী কমিটি সদস্য ও কিশোরগঞ্জ  জেলা বিএনপির  সহ সভাপতি শেখ  মজিবুর ইকবাল ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সালাউদ্দিন টুকুর সাথে বিএনপির রাজনৈতিক অনুষ্টানে একান্ত সান্নিধ্যের কিছু ছবি  যাহা এখনো বিদ্যমান আছে।
নিকলী উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল মান্নান, মোঃ সাজ্জাদ হোসেন স্বাধীনের সম্পূর্ণ  বক্তব্যকে ভিত্তিহীন ও  ২০২২ সালের জুলাই মাসে গঠিত নিকলী উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটিতে ছিলেন বলে দাবী করেছেন।
নিকলী উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু এ প্রতিনিধিকে জানান, মোঃ সাজ্জাদ হোসেন স্বাধীনকে  কেন্দ্রীয় যুবদল থেকে বহিষ্কারের একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিষয়ে অবগত আছেন বলে জানান।
http://www.anandalokfoundation.com/