13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্ধ সম্পন্ন

Link Copied!

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের প্রতিক বরাদ্ধ সম্পন্ন করা হয়েছে। ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসের বরাত দিযে কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার রশিদুল আলম জানান, মঙ্গলবার বেলা ১২ টার পর জেলা নির্বাচন অফিসে প্রার্থীদের উপস্থিতিতে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়।

এবারে নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াইয়ে রয়েছেন ৫ জন প্রার্থী। এদের মধ্যে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিবলী নোমানী (আনারস), সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল (টেলিফোন), সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি (মটরসাইকেল), সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও কাষ্টভাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ডা: রাশেদ শমসের (হেলিকপ্টার) ও জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগর উত্তর শাখার সহ-সভাপতি ইমদাদুল হক সোহাগ (কাপ পিরিচ) প্রতিকে নির্বাচনী ভোটযুদ্ধে অবতির্ণ হবেন।

নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদের ৩ জন প্রার্থীর মধ্যে কালীগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক শফিকুজ্জামান রাসেল (উড়োজাহাজ), উপজেলা ছাত্রলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি আনিসুর রহমান মিঠু মালিতা (চশমা) এবং ব্যবসায়ী আ’লীগ সমর্থক সঞ্জয় বিশ^াস পেয়েছেন (টিউবওয়েল) প্রতিক। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মধ্যে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আ’লীগ সমর্থিত শাহানাজ পারভীন (হাঁস) ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আ’লীগ সমর্থিত তিথি রানী ভদ্র পেয়েছেন (ফুটবল) প্রতিক। উল্লেখ্য, কালীগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২লক্ষ ৪৪ হাজার ৯শ ২৪ জন তার মধ্যে পুরুষ ভোটার ১লক্ষ ২৪হাজার ৩শ ২৯জন মহিলা ভোটার ১ লক্ষ ২০ হাজার ৫শ ৯২ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ৩জন। আগামী ৮ই মে এ উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হইবে।

http://www.anandalokfoundation.com/