13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালকিনি পৌর নির্বাচনে ৪৬জন প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ

admin
December 14, 2015 4:09 pm
Link Copied!

মো. আমির সোহেল, কালকিনি প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি পৌর নির্বাচনে আজ সোমবার সকালে আনুষ্ঠানিক ভাবে অংশগ্রহনকারী ৪৬জন প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতিক বরাদ্দ দিয়েছে নির্বাচন কমিশন। এতে মেয়র পদে আ’লীগের মনোনিত প্রার্থী এনায়েত হোসেনকে নৌকা, স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে জগ, মশিউর রহমান সবুজকে নারিকেল গাছ, মোঃ লোকমান হোসেনকে মোবাইল ফোন ও ইসলামী আন্দোলনের মনোনিত প্রার্থী মোঃ লুৎফর রহমানকে হাত পাখা প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

অপরদিকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১.২.ও ৩নং ওয়ার্ডে ফুলমতিকে কাচি, মইফুল বিবিকে আঙ্গুর ও রাশিদা বেগমকে ভ্যানিটি ব্যাগ, ৪.৫ ও ৬নং ওয়ার্ডে বিলকিছ বেগমকে কাচি ও হাসিনা বেগমকে আঙ্গুর এবং ৭.৮. ও ৯নং ওয়ার্ডে আসমা খাতুনকে আঙ্গুর, চায়না খানমকে ভ্যানিটি ব্যাগ ও রাজিয়া খাতুন রেখাকে কাচি প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

আর সাধারন ওয়ার্ডে ০১নং ওয়ার্ডে মফিজুর রহমানকে ডালিম, মোঃ আকমল বেপারীকে উটপাখি ও মোঃ নাসির উদ্দিন সিকদারকে পানির বোতল, ০২নং ওয়ার্ডে অলিলকে উটপাখি, কাবিল বেপারীকে পানির বোতল, নুরুল হুদাকে ডালিম ও মোঃ আরমান হোসেন বেল্লালকে পাঞ্জাবী, ০৩ নং ওয়ার্ডে বি.এম তোফাজ্জেল হোসেন দাদনকে পাঞ্জাবি, মোঃ জামাল বেপারীকে উটপাখি, মোঃ তোফাজ্জল হোসেনকে ডালিম ও মোঃ শাহা আলম চৌকিদারকে পানির বোতল, ০৪নং ওয়ার্ডে এমদাদ হোসেনকে পানির বোতল, ডলি রহমানকে উটপাখি, মফিজুল হাওলাদারকে পাঞ্জাবী, মেসবাহুল হককে টেবিল ল্যাম্প ও মোঃ রুহুল আমিনকে ব্রীজ, ০৫নং ওয়ার্ডে বেলায়ত হোসেনকে ডালিম মোঃ ইউনুস মিয়াকে উটপাখি ও মোঃ জসিম উদ্দিন বেপারীকে পানির বোতল, ০৬নং ওয়ার্ডে আছমত বেপারীকে ডালিম, দেলোয়ার হাওলাদারকে পাঞ্জাবী ও মোঃ হারুন মৃধাকে উটপাখি, ০৭নং ওয়ার্ডে মোঃ ইউনুস আলী হাওলাদারকে পাঞ্জাবী, মোঃ গোলাম মোস্তফাকে উটপাখি ও মোঃ লোকমান হোসেনকে পানির বোতল, ০৮নং ওয়ার্ডে মোঃ মেহেদি হাসান মামুনকে পানির বোতল, ইমরান হোসেনকে ডালিম, হাবুল চৌকিদারকে উটপাখি ও মোঃ ফারুক হাওলাদারকে পাঞ্জাবী, ০৯নং ওয়ার্ডে মতলেব হাওলাদারকে পানির বোতল, মোঃ আলাউদ্দিন তালুকদারকে ডালিম, মোঃ নাসির উদ্দিনকে উটপাখি ও মোঃ মুন্না খন্দকারকে পাঞ্জাবী প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে।

নির্বাচনের রিটানিং অফিসার ও মাদারীপুর জেলা নির্বাচন অফিসার মোঃ আলাউদ্দিন বলেন ‘ শান্তিপূর্ণ ও  সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানে আমরা বদ্ধপরিকর। তাই কোন প্রার্থী নির্বাচনী আচরন বিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।’

http://www.anandalokfoundation.com/