13yercelebration
ঢাকা

ইসরাফিল আলম এমপি’র সুস্থতা কামনা করে আত্রাইয়ে যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Brinda Chowdhury
July 12, 2020 1:18 pm
Link Copied!

আবুহেনা আত্রাই প্রতিনিধি: নওগাঁর আত্রাই ও রাণীনগরের জনসাধারণের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক, মোঃ ইসরাফিল আলম এমপির দ্রুত সুস্থতায় রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আজ রবিবার (১২ই জুলাই) সকাল ১১.৩০ টায় আত্রাই উপজেলা আওয়ালীগের দলীয় কার্যালয়ে আত্রাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শেখ মোঃ হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মোঃ রাফিউল ইসলামের সঞ্চালনায়
দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দও দুলাল,সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, জাতীয় শ্রমিক লীগ আত্রাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক, সরদার শোয়েব স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, আবু হেনা মোস্তফা কামাল,
আত্রাই প্রেসক্লাব সভাপতি,রুহুল আমিন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, সাংবাদিক ও সম্পাদক এমরান মাহমুদ প্রত্যয় সহ সকল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

উক্ত দোয়া মাহফিলে নওগাঁ-০৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম এমপির দ্রুত সুস্থতা কামনা এবং সেই সাথে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সহ দেশবাসীকে করোনা ভাইরাস সহ সকল রোগ থেকে মুক্তির জন্য দোয়া করা হয়েছে।

গত ৫ জুলাই থেকে নওগাঁ-০৬ (আত্রাই-রানীনগর) এর সাংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম এমপি ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বর্তমানে তাকে ডাক্তারের পরামর্শে কেবিনে স্থানান্তর করা হয়েছে এবং তার শারীরিক অবস্থা অনেকটা উন্নতি হয়েছে। তিনি আত্রাই-রাণীনগরের জনসাধারণ সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন,উপজেলা কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মোঃ শাহিন আলম । দোয়া মাহফিল শেষে উপস্থিত সবার মাঝে তোবারক বিতরন করা হয়।

http://www.anandalokfoundation.com/