13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আমরা ফরিদপুরবাসীর পিকনিক পরবর্তি মিটিং অনুষ্ঠিত

admin
February 5, 2018 3:07 am
Link Copied!

আবু নাসের হুসাইন, স্টাফ রিপোর্টারঃ
আমরা ফরিদপুরবাসীর পিকনিক পরবর্তি মিটিং শনিবার সন্ধ্যায় পুরানা পল্টনের ভোজন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের প্রধান উপদেষ্টা বাংলাদেশ যুবলীগ এর প্রেসিডিয়াম মেম্বার মোঃ ফারুক হোসেন এর সভাপতিত্বে মিটিংএ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মারজানুল ইসলাম মারজান,মীর ফারুক হোসেন,খন্দকার ছদরুল হক ঝিলু, আমিনুল ইসলাম রিপন,দেলোয়ার খান রনী,মোজাম্মেল হোসেন,সাংবাদিক আরিফ ইসলাম,খায়েরুদ্দীন মিরাজ,সঙ্গিত শিল্পী শাহানাজ বাবু প্রমুখ।

মিটিংএ আমরা ফরিদপুর বাসীর আগামী দিনের পথ চলায় নানা পরিকল্পনা গ্রহন করা হয়।পিকনিক সফল হওয়ায় মোঃ ফারুক হোসেন আয়োজকদের সবাইকে ধন্যবাদ জানান।আগামীতেও এই ধরনের বড় আকারের পিকনিক আয়োজনের আশাবাদ ব্যাক্ত করেন সংগঠনের প্রধান উপদেষ্টা।

মিটিংএ আমরা ফরিদপুরবাসীর পক্ষ থেকে একটি মানসম্মত স্যুভেনির প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয়।পিকনিকে যারা অংশগ্রহন করেছেন এবং ঢাকায় বসবাস করেন তাদের গুরুত্বপুর্ন তথ্য সহ পাসপোর্ট সাইজের ছবি ও ফ্যামিলির ছবি এই স্যুভেনিরে স্থান পাবে।এছাড়াও যদি ফরিদপুরে বসবাসকারী কোন ব্যাক্তি তাদের নাম পরিচয় তথ্য এবং ফ্যামিলির ছবি এই স্যুভেনিরে অন্তর্ভুক্ত করার ইচ্ছা প্রকাশ করেন তবে তাদের সেই সুযোগ রয়েছে। ফরিদপুরের বিশিষ্ট ব্যাক্তিরা এই স্যুভেনিরে লেখারও সুযোগ পাবেন।

স্যুভেনির কমিটি গঠন:

স্যুভেনির প্রকাশের জন্য সর্বসম্মতিক্রমে নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী একটি আহবায়ক কমিটি ঘোষনা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ ফারুক হোসেন। স্যুভেনির কমিটির আহবায়ক করা হয়েছে সাংবাদিক আরিফ ইসলামকে এবং যুগ্ম আহবায়ক হচ্ছেন, মোঃ নুরুল ইসলাম ও এস এম জাহিদুল ইসলাম। কমিটির সদস্য সচিব করা হয়েছে ওয়াহিদ সোহেলকে।এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, মোঃ ফারুক হোসেন,মারজানুল ইসলাম,মীর ফারুক হোসেন,এ বি এম রফিকুজ্জামান সাগর,খন্দকার ছদরুল হক ঝিলু,আমিনুল ইসলাম রিপন,দেলোয়ার হোসেন খান রনী,মোজাম্মেল হোসেন,মোঃ শাহিনুর ইসলাম,খায়েরুদ্দিন মিরাজ,এস এম নাজমুল কবির,শাহানাজ বাবু,তাহমিনা আক্তার,এম ই এইচ হেলাল,এস জিল্লুর রহমান ঝিলু,আদেল উদ্দীন আল মাহমুদ,সবদুল জমাদার,শুকান্ত কুমার,মেহেদী হাসান চৌধুরী চন্দন,সৈয়দ মোফাখ্যার হোসেন আজাদ,মোঃ আনিছুজ্জামান রানা,জয়নুল আবেদিন,মোঃ মোস্তাফিজুর রহমান একরাম,সৈয়দ তারিকুর রশিদ জুয়েল।

http://www.anandalokfoundation.com/