13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৫ এপ্রিল শুক্রবার আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
April 5, 2024 6:51 am
Link Copied!

আজ ৫ এপ্রিল শুক্রবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস অনেকটাই বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে সাদা রঙের জুতো পরুন।

বৃষ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য ধৈর্য বজায় রাখুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। কোনো নতুন প্রকল্পে যুক্ত হওয়ার আগে সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে স্রোতযুক্ত জলে কাঁচা হলুদ নিক্ষেপ করুন।

মিথুন রাশি: কোনো অপ্রত্যাশিত দায়িত্ব আজ আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনাকে বিঘ্নিত করবে। আপনি আজ খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। বাড়িতে আজ কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ কারোর কাজ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে লাল রঙের গোলাপ গাছ লাগিয়ে সেটিকে যত্নে রাখুন।

কর্কট রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার আজ কোনো নিকটজনের সাথে তর্কের সম্ভাবনা রয়েছে। এমনকি, বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। কোনো কাজে আজ আপনি অভিভাবক এবং বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনি আজ কোনো প্রাকৃতিক সৌন্দর্য দেখে অবাক হয়ে যাবেন। আপনি আজ ভালোবাসার মানুষটিকে সময় দিতে চাইলেও ব্যস্ততার কারণে তা সম্ভব হবে না। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কালো-সাদা রঙের জুতো পরুন।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। এই রাশির কিছু ব্যক্তি তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার কোনো নতুন পরিকল্পনা অথবা উদ্যোগ সম্পর্কে আজ সবাই উৎসাহী হবেন। কোথাও কোনো সমস্যা থাকলে আজ সেটিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন এবং মাংস খাওয়া থেকে বিরত থাকুন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ আপনার ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সাথে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। আপনি আজ সেইসব কাজগুলি বেশি করে করবেন যেগুলি ছোটবেলায় করতে পছন্দ করতেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মা, ঠাকুমা অথবা অন্যান্য বয়স্কা মহিলাদের কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করুন।

তুলা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। কর্মক্ষেত্রে কাজ শেষ করার পর আজ আপনি বাড়িতে পৌঁছে নিজের মতো করে সময় অতিবাহিত করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে পুরুষরা কপালে লাল তিলক এবং মহিলারা লাল সিঁদুর লাগান।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনি লাভবান হতে পারেন। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। ব্যবসায়িক বিষয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়ে কারোর দ্বারা প্রভাবিত হবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: দাম্পত্য জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে খাবারে জাফরানের ব্যবহার করুন।

ধনু রাশি: আপনার যদি আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকে সেক্ষেত্রে আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগগুলিকে সাবধানে রাখুন। নাহলে সেগুলি চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে আপনার মানিব্যাগটির প্রতি নজর দিন। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ থাকার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। সেই সময়ে আপনি একটি সৃজনশীল কাজ করতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান শিব, ভৈরব এবং হনুমানজির আরাধনা করুন।

মকর রাশি: বন্ধুদের কাছ থেকে পাওয়া কোনো বিশেষ প্রশংসা আজ আপনাকে খুশি করে তুলবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে নীল রঙের ফুল উপহার হিসেবে দিন।

কুম্ভ রাশি: কোনো শারীরিক সমস্যার সম্মুখীন হলে আজ নিজে থেকে ওষুধ না খেয়ে চিকিৎসকদের সঠিক পরামর্শ নিন। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যের ফলে সেই সমস্যা থেকে মুক্ত হতে পারবেন। এই রাশির কিছু পরিবারে নতুন সদস্যের আগমনের কারণে খুশির রেশ বজায় থাকবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ব্রোঞ্জের বালা পরুন।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, আপনি যদি পরিবারের কোনো সদস্যের কাছ থেকে অর্থ ধার নিয়ে থাকেন সেক্ষেত্রে আজকেই তাঁকে সেটি ফিরিয়ে দিন। নাহলে আপনি সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। অপরিচিত ব্যক্তিদেরকে আজ নিজের কোনো গোপন তথ্য জানিয়ে দেবেন না। বিবাহিত জীবনে আজ আপনি একটি বড় সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে কাজু দিয়ে তৈরি মিষ্টি শিশুদের মধ্যে বিতরণ করুন।

http://www.anandalokfoundation.com/