13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৪ মার্চ সোমবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 4, 2024 5:56 am
Link Copied!

আজ ৪ মার্চ সোমবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। এছাড়াও, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। যদিও, সতর্কতার সাথে খেলুন। নাহলে আপনি কোনো আঘাতের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:   শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বিছানার পাশে সারারাত একটি তামার পাত্রে জল রাখুন এবং পরের দিন সকালে কাছাকাছি থাকা কোনো গাছের শিকড়ে সেই জল ঢেলে দিন।

বৃষ রাশি: আপনি আজ আর্থিক সমস্যার সম্মুখীন হলেও নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বিষয়টি সামলে উঠতে পারবেন। বাবা-মায়ের সাথে খারাপ ব্যবহার করবেন না। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে ভালো ফলাফলের জন্য নিজের কর্মপদ্ধতিতে বেশি করে মনোযোগ দিন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি আপনি মোবাইল চালিয়ে অতিবাহিত করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে সবুজ রঙের পোশাক পরুন।

মিথুন রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শরীরচর্চার প্রতি মনোযোগ দিন। অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি অন্যদের থেকে এগিয়ে থাকবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পূর্ব দিকে মুখ করে খাবার খান।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শরীরচর্চার প্রতি মনোযোগ দিন। বিনোদনমূলক কাজকর্ম এবং রূপচর্চার ক্ষেত্রে অত্যধিক খরচ করবেন না। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে আজ আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। তবে, আপনি আজ কর্মক্ষেত্রে সাফল্যের সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রেমের সম্পর্ককে সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে ছোলা বিতরণ করুন।

সিংহ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হতে পারবেন। বাবা-মায়ের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আজ আপনি ভালো ফল পেতে থাকবেন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রেমের জীবন সুখকর করে তুলতে সবসময় নিজের কাছে গনেশজির ছবি রাখুন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। কারোর কাছ থেকে ঋণ নেওয়া থেকে আজ বিরত থাকুন। ব্যবসা বৃদ্ধির লক্ষ্যে আজ এই রাশির ব্যবসায়ীদের কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবারে লাল লঙ্কার বেশি ব্যবহার করুন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি এগোতে পারবেন না। আপনি আজ বাবা-মায়ের কাছ থেকে অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ আংশিক সময়ের জন্য চাকরি পেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি মাটির ভাঁড়ে টাকা জমিয়ে সেই অর্থ অভাবী ব্যক্তি এবং শিশুদের সুবিধার্থে ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। যা তাঁদের আর্থিক দিক থেকে লাভবান করে তুলবে। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। পাশাপাশি, আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতেও সক্ষম হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কুকুরকে রুটি খাওয়ান।

ধনু রাশি: আপনার আজ কারোর সাথে তর্কের সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজকে হঠাৎ করেই আপনার কোথাও সফরের সম্ভাবনা ঘটবে। যার ফলে আপনি পরিবারের সদস্যদের সাথে সময় অতিবাহিত করতে পারবেন না। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান শিবের উদ্দেশ্যে ধুতুরা গাছের ফল এবং বীজ অর্পণ করুন।

মকর রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। আপনি আজ একজন অসুস্থ আত্মীয়ের সাথে দেখা করতে পারেন। আপনার হাসিখুশি মনোভাব আজ সবাইকে আকৃষ্ট করবে। আজ কোনো শিক্ষামূলক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং খাওয়াদাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। মদ্যপানের বদভ্যাস থেকে দূরে থাকুন। যাঁদের সাথে আপনার অত্যন্ত কম দেখা হয় তাঁদের সাথে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে। আজ আপনার জীবনে একটি আকর্ষণীয় ঘটনা ঘটতে পারে। তবে, প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়ির দরজা জানালাগুলিকে সাজিয়ে রাখুন।

মীন রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। যাঁরা বিদেশের কোনো বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। একজন পুরোনো বন্ধুর সাথে আজ আপনার দীর্ঘদিন পরে কথা হবে। যার ফলে কিছু পুরোনো স্মৃতির রোমন্থনও ঘটবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে তামার পাত্রে সারারাত জল রেখে সেটি পান করুন।

http://www.anandalokfoundation.com/