13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৩০ মে বৃহস্পতিবার আপনার রাশিফল ও গ্রহদোষ দূর করার উপায়

ডেস্ক
May 30, 2024 6:13 am
Link Copied!

আজ ৩০ মে বৃহস্পতিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও গ্রহদোষ দূর করার উপায়।

মেষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। আপনি আজ নিজের চেহারা এবং ব্যক্তিত্বকে উন্নত করার জন্য কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। জমি সংক্রান্ত সমস্যাগুলির প্রতি আজ অবশ্যই দৃষ্টিনিক্ষেপ করুন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ জীবনসঙ্গীর সাথে আপনার তর্ক হতে পারে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  প্রেমের জীবন সুখকর করে তুলতে সাধু-সন্তদের সাহায্য করুন।

বৃষ রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং মদ্যপান থেকে বিরত থাকুন। এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা তাঁদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ পেয়ে যাবেন। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও পরে তা ঠিক হয়ে যাবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে অভয় ব্যক্তিদের উদ্দেশ্যে বিনামূল্যে জলদানের ব্যবস্থা করুন।

মিথুন রাশি: আপনি আজ কোনো অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতে আজ আপনি অংশগ্রহণ করবেন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা থাকলেও আপনি বিষয়টি ভালোভাবে সামলে নেবেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আজকে আপনি সেইসব কাজগুলি বেশি করে করবেন যেগুলি ছোটবেলায় করতে পছন্দ করতেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একমুখী রুদ্রাক্ষকে সাদা সুতোয় বেঁধে পরুন।

কর্কট রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। তবে, শরীরের প্রতি আজ কোনো অবহেলা করবেন না। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ার ফলে আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। পাশাপাশি, একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আজ আপনি আশীর্বাদ গ্রহণ করবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। যোগ্য ব্যক্তিদের আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়াদাওয়ার সময়ে রুপোর থালা-চামচ ব্যবহার করুন।

সিংহ রাশি: শিশুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার রাগকে আগে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। জমি সংক্রান্ত সমস্যাগুলির প্রতি আজ আপনাকে নজর দিতে হবে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। আজ অত্যধিক পরিমাণে টিভি দেখবেন না অথবা মোবাইল চালাবেন না। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লোককে পূর্ব দিকে মুখ করে খাবার খান।

কন্যা রাশি: কোনো কাজে আজ আপনি অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটাতে চাইলেও সেইসময়ে কারোর সাথে আপনার তর্ক হতে পারে। যার ফলে আপনার মেজাজ প্রভাবিত হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে আটা এবং কালো পিঁপড়েকে চিনি খেতে দিন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শরীরচর্চার প্রতি মনোযোগী হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, আপনি যদি কোথাও ঋণ নিয়ে থাকেন তাহলে আজ সেটি আপনাকে ফেরত দিতে হবে। কোনো নতুন পরিকল্পনা বাস্তবায়নের পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে তামার চামচ অথবা সোনার চামচ খাওয়ার সময়ে ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কোনো পারিবারিক জমায়েতে আজ আপনি উপস্থিত থাকবেন। প্রেমের জন্য এই দিনটি অবশ্যই ভালো। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে ছিলেন তাঁরা আজ অবসর সময় পেতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আমিষ খাবার পরিত্যাগ করুন।

ধনু রাশি: আপনি আজ অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য নিজে সমালোচিত হতে পারেন। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনি যদি কোনো অর্থ-সংক্রান্ত মামলায় জড়িত থাকেন সেক্ষেত্রে আদালত আজ আপনার পক্ষেই রায়দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। যোগ্য ব্যক্তিদের আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে “ওম বুং বুধায়ে নমঃ”-এই মন্ত্রটি দু’বেলা ১১ বার করে করে জপ করুন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আজ জমি অথবা কোনো সম্পত্তিতে বিনিয়োগের ক্ষেত্রে দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো কারণবশত আজ আপনি কর্মক্ষেত্রে মন দিয়ে কাজ করতে পারবেন না। মিথ্যে কথা বলা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে যোগ্য ব্যক্তি অথবা একজন সংস্কৃতিমনস্ক ব্যক্তিকে পড়াশোনা সম্পর্কিত দ্রব্য দান করুন।

কুম্ভ রাশি: ভাই-বোনরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। আপনি আজ কোনো মানসিক উত্তেজনা থেকে পরিত্রাণ পাবেন। বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনি আজ নিজের ব্যক্তিত্বকে উন্নত করার চেষ্টা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার ক্ষমতা অনুসারে সোনা কিনে তা পরিধান করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। এই রাশিচক্রের ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে অর্থ বিনিয়োগ করতে হবে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য আজকের এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আজ অত্যন্ত সর্তকতার সাথে করুন। আপনি আজ আপনার বসের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। আজ নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে মাছেদের খাবার খেতে দিন।

http://www.anandalokfoundation.com/