13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৬ ফেব্রুয়ারি বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
February 26, 2024 7:41 am
Link Copied!

আজ ২৬ ফেব্রুয়ারি বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ অবশ্যই পরিবারের সদস্যদের সাহায্য নিন। আপনি আজ মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। অবসর সময়ে আপনি আজ কোনো পার্কে বেড়াতে যেতে পারেন। যদিও, সেখানে আপনার এমন একজনের সাথে দেখা হবে যাঁর সাথে পূর্বে আপনার তর্ক হয়েছিল। কোনো নতুন কাজে আজ যুক্ত হলেও সেটি আপনার প্রত্যাশা পূরণ করতে পারবে না। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে নিয়মিত হনুমান চালিশা পাঠ করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের একাধিক সুযোগ পেয়ে যাবেন। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে কোথাও পিকনিকে যেতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের কারণে কোনো প্রতিযোগিতায় জয়লাভ করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ব্রোঞ্জের বালা পরুন।

মিথুন রাশি: সন্তানদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। শরীর অসুস্থ থাকার কারণে আপনি আজ কোনো গুরুত্বপূর্ণ কাজে যেতে পারবেন না। যার ফলে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। বাড়িতে চলা কোনো সমস্যার কারণে কর্মক্ষেত্রে আপনার মেজাজ খিটখিটে হয়ে থাকবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দরিদ্র শিশুকন্যাদের সাদা রঙের সুগন্ধি মিষ্টি দান করুন।

কর্কট রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে আপনার কোনো মূল্যবান জিনিসপত্র আজ চুরির সম্ভাবনা রয়েছে। আপনার জেদি মনোভাব আজ বাবা-মায়ের চিন্তা বৃদ্ধি করতে পারে। তাই, নিজেকে সংযত করুন। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। যোগ্য কর্মচারীদের আজ কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দাদার কথা মেনে চলুন এবং তাঁর সিদ্ধান্তকে সম্মান করুন।

সিংহ রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি ইতিবাচক চমকের সম্মুখীন হবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে লাগবে। আপনি আজ অবসর সময়ে কোনো বই পড়তে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে সাদা রঙের পোশাক পরিধান করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার সন্দেহপ্রবণ মানসিকতাকে আজ দূরে সরিয়ে রাখুন। কর্মক্ষেত্রে আজ আপনাকে অত্যন্ত সতর্কতার সাথে কাজ করতে হবে। পাশাপাশি, দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। বাড়িতে আজ হঠাৎ করেই একজন অতিথির আগমন ঘটবে। কোথাও সফরের মাধ্যমে আজ আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: জীবনসঙ্গীর সাথে সুসম্পর্ক বজায় রাখতে তামার মালায় রুদ্রাক্ষ দিয়ে পরুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। গর্ভবতী মহিলাদের আজ সাবধান থাকতে হবে এবং হাঁটাচলার সময়ে সতর্ক হতে হবে। আপনার আজ কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রিয়জনদের সাথে তর্ক হতে পারে এমন বিষয়গুলি আজ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আজ আপনি কোনো কাজে সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে প্রতিদিন তেঁতুল গাছে জল দিন।

বৃশ্চিক রাশি: আপনার অর্থ কোথায় কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আজ আপনাকে নজর দিতে হবে। নাহলে আগামী সময়ে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পাশাপাশি, আত্মীয়দের কাছ থেকেও সমর্থন পাবেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে আজ আপনাকে সতর্কতার সাথে কাজ করতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কপালে সাদা চন্দনের টিকা লাগান।

ধনু রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ খুব সহজেই কিছু নতুন জিনিস শিখতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজ আপনার করা কাজগুলি আগামী সময়ে আপনার কাজে আসবে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবনে আজ কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “ওম ভ্রম বৃহস্পত্যয় নমঃ”- এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ কারোর ওপর কোনো সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেবেন না। আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সকলেই প্রশংসা করবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ঘুম থেকে উঠে বাবা অথবা গুরুকে প্রণাম করে তাঁর সেবা করুন।

কুম্ভ রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো কাজে কঠোর পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে আপনি সফল হতে পারেন। পাশাপাশি, আপনার আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনাও রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে লাল রঙের গাছ রাখুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আপনি অর্থ-সংক্রান্ত কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায়দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। বাড়িতে আপনি আজ ভাই-বোনদের সাথে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে “ওম বুং বুধায়ে নমঃ”-এই মন্ত্রটি দু’বেলা ১১ বার করে জপ করুন।

http://www.anandalokfoundation.com/