13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২১ মে মঙ্গলবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
May 21, 2024 5:24 am
Link Copied!

আজ ২১ মে মঙ্গলবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। শুধু তাই নয়, আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। যার ফলে, আপনার মানসিক শান্তি বজায় থাকবে। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সচেতন ভাবে করুন। আজ ভালো ঘটনার পাশাপাশি আজ আপনি কিছু মন্দ ঘটনার সম্মুখীন হবেন। যার ফলে আপনি পরিশ্রান্ত হয়ে উঠবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  কেরিয়ারে উন্নতির লক্ষ্যে ঢাকনাযুক্ত মাটির একটি পাত্র জলে ফেলে দিন।

বৃষ রাশি: কোথাও অর্থ বিনিয়োগের সময়ে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশগ্রহণ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফলপ্রদান করবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে প্রত্যেক বৃহস্পতিবার কোলা অর্থাৎ সফট ড্রিংকস পান করা থেকে বিরত থাকুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে অর্থ উপার্জনের জন্য একাধিক সুযোগ পেয়ে যাবেন। আজ আপনার মন কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবে। বন্ধুদের সাথে আজ কিছুটা সময় কাটান। আপনি যদি মনে করে থাকেন যে কোনো গুরুত্বপূর্ণ কাজ আপনি একাই সামলে নেবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বাড়িতে আজ আপনি একটি পুরনো জিনিস খুঁজে পেতে পারেন। যেটিকে পরিষ্কার করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে শিবলিঙ্গে কাঁচা দুধ অর্পণ করুন।

কর্কট রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সূর্য দেবতার উদ্দেশ্যে সকালে লাল রঙের ফুল নিবেদন করুন।

সিংহ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য ধৈর্য বজায় রাখুন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনি কিছু ভালো সুযোগ পেতে পারেন। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগান। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। অর্ধাঙ্গিনীর কাছ থেকে আপনি আজ একটি সারপ্রাইজ পাবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে “ওম ব্রাম ব্রিম ব্রাউম সাঃ বুধয় নমঃ”-এই মন্ত্রটি প্রতিদিন সকাল ও বিকেলে ১১ বার জপ করুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনার শরীর প্রভাবিত হতে পারে। প্রত্যেকের সাথে এত ঠান্ডা মাথায় কথা বলুন। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। আর্থিক দিকটিকে কেন্দ্র করে পরিবারের সদস্যদের সাথে আজ কোনো মতবিরোধের সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। এই রাশির কিছু পড়ুয়া ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে অনেকটা সময় ব্যয় করবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্রোতযুক্ত জলে কালো তিল, কালো ছোলা এবং নারকেল নিক্ষেপ করুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আজ আপনি অর্থ উপার্জনের ক্ষেত্রে একাধিক সুযোগ পেয়ে যাবেন। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে আজ সবার সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়ে নিশ্চিত হন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা বিঘ্নিত হতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবনকে সুখকর করে তুলতে আপনার ভালোবাসার মানুষটিকে লাল অথবা কমলা রঙের কোনো উপহার দিন।

বৃশ্চিক রাশি: একজন বন্ধু অথবা পরিচিত এক ব্যক্তির স্বার্থপর ব্যবহার আজ আপনার খারাপ লাগতে পারে। বন্ধুদের সাথে আজ আপনি একটি পার্টিতে প্রচুর অর্থব্যয় করলেও আর্থিক দিক থেকে শক্তিশালী থাকবেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো ভুল যোগাযোগের কারণে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি কালো ঘোড়ার খুরের তৈর রিং পরুন।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ চাকরি পেতে পারেন। যার ফলে তাঁরা আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বাড়িতে চলা কোনো সমস্যার কারণে আজ আপনার মেজাজ কর্মক্ষেত্রে খারাপ থাকতে পারে। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্কতার সাথে পদক্ষেপ গ্রহণ করতে হবে। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে ছিলেন তাঁরা আজ অবসর সময় পেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ কর্মজীবনে উন্নতির লক্ষ্যে সবুজ কলাইয়ের ৫ টি দানা স্নানের জলে ফেলে দিয়ে সেই জলে স্নান করুন।

মকর রাশি: অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। এই রাশির পড়ুয়াদের পড়াশোনা এবং তাদের ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হতে হবে। আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। তবে, কোথাও সফর করার পক্ষে দিনটি ভালো নয়। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য এই দিনটি ভালো। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ বুধের খারাপ প্রভাব কাটিয়ে উঠতে বৃহন্নলাদের সবুজ রঙের পোশাকের উপাদান অর্পণ করুন।

কুম্ভ রাশি: আপনার মন আজ কোনো সাম্প্রতিক ঘটনার কারণে চঞ্চল হয়ে উঠতে পারে। তবে, শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য আজ নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আজ একটি দুর্দান্ত পরিকল্পনার সম্মুখীন হবেন। যেটি আপনাকে আর্থিক দিক থেকে লাভবান করে তুলবে। শিশুদের ওপর আজ জোর করে কোনো মতামত চাপিয়ে দেবেন না। বরং, ঠান্ডা মাথায় তাদের সাথে কথা বলুন। আজ নিজের জন্য কিছুটা সময় বের করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে রুপোর ওপর শুক্র যন্ত্র খোদাই করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজ আপনি লাভবান হবেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। অতিথিদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, তাঁদের সাথে আজ আপনি একটি বিশেষ পরিকল্পনা করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আজ আপনি পরোপকার এবং সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে পবিত্র অশ্বত্থ গাছের গোড়ায় জল ঢালুন এবং সন্ধ্যেবেলায় সেখানে একটি প্রদীপ জ্বেলে দিন।

http://www.anandalokfoundation.com/